রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

লামা থানার এজাহারভুক্ত আসামি আবু ছালেক কারাগারে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

লামা প্রতিনিধিঃ

লামা থানার এজাহার ভুক্ত আসামি আবু ছালেক পুলিশের অভিযানে গ্রেফতার হন। সেক্ষেত্রে আদালত জামিন আবেদন করলে না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। গতকাল বুধবার (২৭ অক্টোবর) সকালে লামা উপজেলার সরই ইউনিয়নে লম্বাখোলা নিজ বাড়ি হতে পুলিশ কর্তৃক ১নং আসামী গ্রেফতার হন। সূত্র জানায়, লামা থানা জি আর মামলা নং ১২৩ /২১ এ মামলায় ১ নাম্বার আসামী আবু ছালেক গতকাল ২৭/১০/২০২১ ইং তারিখে পুলিশ অভিযান চালিয়ে আবু সালেক কে গ্রেফতার করতে সক্ষম হয়।
আসামি কে আদালতে সোপর্দ করেছে আসামি পক্ষে জামিন আবেদন শুনানি করেন আসামিপক্ষের আইনজীবি এবং রাষ্ট্রপক্ষে যুক্তিতর্কের পর জামিন আবেদন না মঞ্জুর হয় । আরও মামলার বাদী আবু বক্কর ছিদ্দিক এর গত ১০/১০/২০২১ ইং তারিখে আবু ছালেক তার বড় ভাই আবু বক্কর সিদ্দিক এবং সিদ্দিক এর স্ত্রী জান্নাত আরা বেগম কে হত্যার উদ্দেশে হামলা করে মামলার বাদী ও স্ত্রীকে জখম করে রক্তাক্ত করেন। এক পর্যায় বাড়িতে ঢুকে বিভিন্ন আসবাবপত্র লুটপাট করে এবং একটি মোবাইল চুরি করে করে মর্মে এজাহারে উল্লেখ করা হয়। এদিকে অভিযুক্ত বাকি আসামিদের ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs