শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

লামায় পিকআপ উল্টে ২ শ্রমিক নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৪০৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার।
পার্বত্য লামায় পিকআপ গাড়ি উল্টে মো. মানিক (৩৫) ও সুইহ্লাছিং মার্মা (৪০) নামের দুই শ্রমিক নিহত হয়।এসময় আরো ৩ জন আহত হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল ২০২১) বিকালে উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মানিক(৩৫) গজালিয়া ইউপির ব্রিকফিল্ড এলাকার বাসিন্দা শাহ আলমের পুত্র ও সুইহ্লাছিং মার্মা গাইন্দ্যা পাড়ার বাসিন্দা চিনাপ্রু মার্মার পুত্র।

গুরুতর আহতরা হলেন- গাইন্দ্যা পাড়ার বাসিন্দা অংহ্ণা মার্মার পুত্র অংচিশে মার্মা (৩০), ধুংছাই মার্মার পুত্র সুছাংপ্রু মার্মা (৩৫) ও চালক মো. এনাম (৪০)।

স্হানীয়রা জানায়,গজালিয়া বাজার থেকে বালু পরিবহন পিকআপ গাড়ী শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের দিকে যাচ্ছিল। এ সময় গাড়িটি নাপিতের ঝিরি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।ফলে গাড়িটিতে থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শ্রমিক মো. মানিককে মৃত ঘোষণা করেন।

এসময় আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। সেখানে সুইহ্লাচিং মার্মাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনর্চাজ(ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে।নিহতদের পরিবারে কাছে হস্তান্তরে প্রক্রিয়া চলছে।তাছাড়া ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs