মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

লামার ফাঁসিয়াখালীতে ৩৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ২৬৯ বার পঠিত

জিয়াউল হক জিয়াঃ
প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার কর্মহীন ও অতি দরিদ্রের ৩ হাজার ৬শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করেছে লামা উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (০৮ মে২১ইং) সকাল ১০ টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে হায়দারনাশী গুলিস্তান বাজারে আশরাফিয়া ইসলামিয়া মাদ্রাসায় এ ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের প্রভাবশালী সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামিলীগ এর সভাপতি জনবা ফাতেমা পারুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ কান্তি দাস, লামা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন, ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব নুরুল হোছাইন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মনজুর আলম, সহ-সভাপতি ও এম ইউ পি সদস্য আব্দু রহিম, সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য , মুহাম্মদ হোসাইন মামুন, সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য কুতুবউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল কাদের, সাংগঠনিক ৫নং ওয়ার্ডের আওয়ামিলীগ এর সভাপতি শাহ আজম,সাংগঠনিক ৬ নং ওয়ার্ডের আওয়ামিলীগ এর সভাপতি মোঃ ফরিদুল আলম, ফাঁসিয়াখালী ইউনিয়ন শাখার ছাত্রলীগের সভাপতি শাহাজান ফারুকী, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাপ্পি,মহিলা আওয়ামিলীগ এর সদস্য সহ প্রমূখ ব্যক্তি উপস্থিত ছিলেন।

এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা পরিষদের প্রভাবশালী সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামিলীগ এর সভাপতি জনবা ফাতেমা পারুল। তিনি লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩ শত ৬০ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল বলেন- মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসৈসিং এমপির বিশেষ এই ত্রাণ দেওয়া হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন- নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মন্ত্রী বীর বাহাদুর সবসময় লামা উপজেলার মানুষের খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর বেঁচে থাকতে বান্দরবানের লামা উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs