মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

লকডাউন কার্যকরে ঈদগাঁও থানা পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩২৮ বার পঠিত

শেফাইল উদ্দিন

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে করোনা সংক্রমন রোধে সর্বান্তক লকডাউন কার্যকরে কাজ করছে ঈদগাঁও থানা পুলিশ ।

রবিবার ( ১৮এপ্রিল) দুপুর সাড়ে বারোটায় ঈদগাও বাসষ্টেশন ও বাজারে লকডাউন কার্যকরে কাজ করছে পুলিশ ।

জানাযায়,ঈদগাও থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিমের নির্দেশে এস আই রেজাউল করিম ও এস আই মামুনের নেতৃত্বে পুলিশ দল ঈদগাও বাসষ্টেশন ও বাজারে লকডাউন কার্যকরে কাজ করে যাচ্ছে। বাস স্টেশনস্থ মহাসড়ক ও বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ও গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছে এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলো কাঠ দিয়ে ব্রিকেট দিয়ে জন ও যান চলাচল বন্ধ করে দিয়েছে। বাসষ্টেশন হয়ে বাজারে নামতে ,বন্কিমবাজার, বাজারের দক্ষিণ পাশে ডিসি সড়কে এবং আলমছিয়া সড়কে জন ও যান চলাচলে ব্রিকেট দেয় পুলিশ ।এ ব্যাপারে এস আই রেজাউল করিমের সাথে কথা হলে জানান,জনগন সহযোগিতা করলে লকডাউন আরও কার্যকর হবে করোনার ভয়াবহতা থেকে আমরা মুক্তি পাব ।
সর্বাত্মক লকডাউনের আজ ৫ম দিনে ঈদগাও বাজারের খাদ্য পন্যের দোকান দোকান ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে এবং জরুরি প্রয়োজন ছাড়া যান ওজন চলাচল করতে দিচ্ছে না পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs