শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

রামু সেনানিবাসে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২২৬ বার পঠিত

মোঃ ওসমান গণি।
১৬ ডিসেম্বর ২০২১ মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয় দিবস মেলা , সেচ্চায় রক্তদান কর্মসূচি ও শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করেছে রামু ১০ পদাতিক ডিভিশন।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রামু সেনানিবাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের সঙ্গে যুক্ত হয় বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তী। নতুন প্রজন্মসহ সকলকে বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষায় আলোকিত এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করার লক্ষ্যে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের এ মাহিন্দ্রক্ষণে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত শপথ গ্রহন অনুষ্ঠানে অংশ গ্রহণ করে রামু সেনানিবাসের সকল সেনাসদস্য। এছাড়া সেনানিবাসের অভ্যন্তরে বিজয় দিবস মেলার আয়োজন করা হয়। মেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর চিত্র প্রদর্শনী “মুজিব চিরন্তন”,বিভিন্ন স্যুভেনিয়র স্টল, সেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

পরে সন্ধ্যায় স্বাধীনতা ও সেনাবাহিনীর সুবর্ণজয়ন্তী উপলক্ষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান সুবর্ণজয়ন্তী কনসার্ট-২০২১ আয়োজন করা হয়। জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, সকল অফিসার্স, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিক ও তাদের পরিবারবর্গ উপভোগ করেন অনুষ্ঠানটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs