রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

রামুতে ৭ম দিনেও সর্বাত্মক লকডাউন কার্যকরে পুলিশ ও প্রশাসন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩১৪ বার পঠিত

রামু প্রতিনিধিঃ
কক্সবাজারে রামুতে ৭ম দিনের সর্বাত্মক লকডাউন কার্যকরে হিমশিম খাচ্ছে পুলিশ ও প্রশাসন। সকাল থেকে সড়ক মহাসড়কের বেড়েছে মানুষের চলাচল। মোটর সাইকেল, ইজিবাইক,রিক্সাযোগে চলাচল করছে নানা শ্রেণী পেশার মানুষ।
আজ সকাল থেকে প্রয়োজন ব্যাতিত চলাচল রোধে রামু থানা পক্ষ থেকে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হয়েছে।
কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান নির্দেশে রামুর থানার ওসি কে এম আজমিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা মোটর সাইকেল আরোহী থেকে শুরু করে সব ধরনের যানবাহনে চলাচলকারী যাত্রীদের যাচাই করা হচ্ছে।
এদিকে সড়ক মহাসড়কে কিছুটা নিয়ন্ত্রন করা গেলেও হাটবাজারে নেই লকাডাউনের চিহ্ন। সামাজিক দুরুত্ব না মেনে মাস্ক পরিধান না করেই কেনা-বেচা করছে ক্রেতা-বিক্রেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs