মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

রামুতে অগ্রযাত্রা বিতরণ করেন করোনা সুরক্ষা সামগ্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৬৪ বার পঠিত

মোঃ সাইদুজ্জামান।

বেশ্বিক মহামারি করোনা ভাইরাসের দেশের যেকোন দুর্যোগ মুহুর্ত ও প্রথম করোনাকালিন সময় থেকে এই করোনার দ্বিতীয় ড়েউ সামলাতে সবসময় সরকারের পাশে থেকে কাজ করছে যুবদের উন্নয়মুলক সংগঠন অগ্রযাত্রা । তারই ধারাবাহিকতায় কক্সবাজারের রামু উপজেলাতে করোনা সংক্রমণ ঠেকাতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছে জাতীয় ও আর্ন্তজাতিক পুরুস্কার প্রাপ্ত স্বনামধন্য বেসরকারি উন্নয়ন সংস্থা অগ্রযাত্রা ।
বৃহস্পতিবার (২৪জুন) সকাল থেকে রামু উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে এই সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
সরকারি প্রতিষ্টান গুলোর মধ্যে ছিল রামু উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়,রামু থানা , উপজেলা ভুমি অফিস, ফতেখারকুল ইউনিয়ন,উপজেলা সমাজ কল্যান অফিস, উপজেলা শিক্ষা অফিসসহ আরো বেশ কয়েকটি প্রতিষ্ঠান। সরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে মাস্ক ও স্যানিটাইজার গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা । এসময় উপস্থিত ছিলেন অগ্রযাত্রার প্রজেক্ট কো- অর্ডিনেটর এসকে আবদুল মনির , অগ্রযাত্রার এইচআর এডমিন ম্যানেজার মোহাম্মদ ইদ্রিস, অগ্রযাত্রার লিগ্যাল অফিসার তুহিন ইমরান মিয়াজী।
এরপর রামু প্রেসক্লাবের সদস্যদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
পরবর্তীতে রামু চৌমুহনী চত্তরে করোনা সংক্রমন ঠেকাতে পথচারী, টমটম চালক, শ্রমজীবি মানুষদের মাঝে এন ৯৫ মাস্ক বিতরণ করা হয়। এবং রামু উপজেলার আরো ১৫০টি পরিবারকে ৩টি করে এন ৯৫মাস্ক ও একটি করে স্যানিটাইজরি বিতরণ করা হয়।

বেসরকারি এনজিও সংস্থা অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরী জানান, করোনা সংক্রমন আমাদের দেশে দিন দিন বেড়ে চলেছে । এ থেকে আমাদের সুরক্ষা থাকার জন্য একমাত্র অবলম্বন মাস্ক পরিধান করা। তাই আমাদের সংস্থা থেকে চেষ্ঠা করছি সাধারণ মানুষ যেন এই করোনাকালিন সময়ে মাস্ক পরিধান করে। তাই আজকে আমরা সরকারি বেসরকারি প্রতিষ্ঠান মিলিয়ে মোট ১৮শত এন ৯৫ মাস্ক ও ৪শত হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেছি। আমি আশা করছি দেশের এই আপতকালিন সময়ে যুবসমাজ দেশের পাশে থেকে দেশকে এই মহামারি থেকে রক্ষায় এগিয়ে আসবে। করোনা সংক্রমণ ঠেকাতে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs