রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মোবাইল লুডুতে জুয়াঃযুবকদের প্রতিরোধে মোবাইল ভাংচুর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২১৪ বার পঠিত

জিয়াউল হক জিয়াঃ
চকরিয়ার খুটাখালী ইউনিয়নের শান্তি বাজারে মোবাইল সেটে ডাউন লোড করা লুডুতে প্রতিদিন জুয়ার আসর। এই জুয়া আসরে স্হানীয় কয়েকজন যুবকদের হামলা। মোবাইল ভাংচুর করে প্রতিরোধ।
সোমবার (১৭ মে) রাত ১০টা ৪০ মিনিটের খুটাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শান্তিবাজারের পশ্চিম দিকে ছাগল খাইয়া ঘোনার চলাচল পথে জুয়ার আসরে এ ঘটনা ঘটেছে।
স্হানীয় প্রতিরোধকারীরা হলেন,অত্র ওয়ার্ডের এবারের সম্ভাব্য মেম্বার প্রার্থী আকতার কামাল,হামিদুল্লাহ,আবু হেনা,রফিকুল ইসলাম ,ছগির আহমদ,আব্দুর রশিদ,শফিক সহ আরো ৪/৫জন যুবক।
জোয়াটিরা হলেন,জুবাইর,সাগর,নবু উদ্দিন,দলু।
প্রতিরোধকারী আকতার কামাল জানান, এই জুয়াটিরা প্রতিদিন দৈনন্দিন কাজ শেষে,সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ওরা মোবাইল সেটে ডাউন লোড করা লুডুতে জুয়া খেলে।তাদের পারিবারিক অভিযোগে তাদেরকে কয়েকবার নিষেদ করা হয়েছিল।এরপরও যখন খেলছে তখন খবর নিয়ে আমরা কয়েক যুবক মিলে প্রতিরোধ করতে গেলে, তারা উল্টো আমাদেরকে হুমকি দেয়। তখন তাদের আচরণে বাধ্য হয়ে জুয়া খেলার ২টি সেট ভেঙে দিয়েছি।এতে করে তাদের পরিবারের লোকেরা খুশী হয়েছে। পরবর্তীতে এভাবে খেললে তাদেরকে ধরে প্রশাসনের কাছে সোপর্দ্দ করে দিবে বলে জানিয়েছেন। এভাবে সারা উপজেলার গ্রামীণ জনপদে মোবাইলে সেটে জুয়া আসর বসে। এতে প্রতিরোধ গড়ে তুলার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের বিশেষ উদ্যোগ নিতে আহবান এই যুবকদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs