মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

মুহাম্মদ আলমের বাঁচার আকুতি!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১৮১ বার পঠিত

আবুল কাসেম-মহেশখালী।

হত দরিদ্র জেলে মুহাম্মদ আলম(৪৫)পিতা-মৃত আশরাফ জামান, মাতা-ইসলাম খাতুন,পায়ে ক্যান্সার হওয়ায় ডাক্তারের পরামর্শে কেটে ফেলতে হচ্ছে তার ডান পা।
জীবনের গতি যেন থেমেই যাচ্ছে। নিরুপায় হয়ে সাহায্য প্রার্থনা করছে, স্বাবলম্বী হ্নদয়বান ব্যক্তিদের কাছ থেকে।
বর্তমানে তার ১কন্যা ১ছেলে ও স্ত্রীর সংসার চালাতে হিমশিম খাচ্ছে। এমতাবস্থায় তার ডান পা কেটে ফেলতে যে খরচ হবে তা বহন করা সম্ভব হচ্ছে না।

নিরুপায় হয়ে আজ শাপলাপুর বাজারে সাহায্য সংগ্রহ করতে দেখা গেছে কয়েকজন এলাকার যুবককে নিয়ে।
এ ভাবে আদৌ কি তার চিকিৎসা খরচ জোগাড় হবে?
যদি কোনো প্রভাবশালী মহল তার চিকিৎসার দায়িত্ব নিতেন তবে পুরো একটা পরিবার স্বস্তি পেত।

জানা গেছে,বঙ্গবন্ধু মেডিক্যাল নাকী ওনার চিকিৎসা হবে।সুতরাং এমপি মহোদয় থেকে শুরু করে প্রভাবশালী মহলের সহযোগিতা কামনা করছেন তিনি।

উল্লেখ্য,মুহাম্মদ আলম পেশায় একজন জেলে,নিয়মিত মাছ ধরে সংসার চালায়,নদীতে মাছ ধরতে গিয়ে পায়ে সামান্য আঘাত লাগে,মহেশখালী,ককসবাজার,চকরিয়াতে চিকিৎসা করেন। অভাবের কারণে ভালো চিকিৎসার জন্য বেশিদূর যেতে পারেনি।এখন প্রায় ৭-৮মাস হয়েগেছে।ফলে ঐ আঘাতটি এখন ক্যান্সারেই পরিনত হয়েছে। সে বাচতে চায়,পা কেটে ফেলতে প্রয়োজন প্রায় ৬লক্ষ টাকা, এত টাকা সে পাবে কই,চিন্তায় নেমে পড়েছে রাস্তায়, পরিবারের আহাজারিতে ভারী হয়েছে পুরো এলাকা।

যদি কোনো প্রভাবশালী ব্যক্তি এ দূর্দশায় সহযোগিতার হাত বাড়ায় তবে আশা করছি আল্লাহ তাআলা তাকে ব্যর্থ করবেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs