সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

মুরগি কিনতে গিয়ে টমটমের ধাক্কায় শিশু নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৯৬ বার পঠিত

মহেশখালী সংবাদদাতা,কক্সবাজার:

মহেশখালীর শাপলাপুরে বাজারে মুরগি কিনতে গিয়ে টমটম গাড়ির ধাক্কায় আফরোজা মণি নামের এক শিশু নিহত হয়েছে।

সোমবার (১১ মার্চ) সন্ধায় শপলাপুর ছাদেকেরকাটা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আফরোজা মণি(৮) শপলাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নতুন পাড়া গ্রামের মোঃ আক্তারের মেয়ে।
নিহত আফরোজার মা জানান, তার বাবা বিদেশে থাকায় বাড়িতে বাজার করার মত কেউ ছিল না, তাই তাকে প্রথম রোজার সাহরী খাওয়ার জন্য মুরগী ক্রয় করতে পাঠিয়েছিলাম। এতে এত বড় দুর্ঘটনা ঘটে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধা ৬ টায় সময়ে ছাদেকের কাটা বাজার থেকে মুরর্গী ক্রয় করে রাস্তা পার হওয়ার সময় টমটম গাড়ি ধাক্কায় মারাত্মক আহত হন সে। এসময় পথচারীরা তাকে উদ্ধার করে মহেশখালী স্বাস্থ কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে এবং সেখান থেকেও উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে, তার অবস্থা গুরুতর হওয়ায় থাকে আইসিও তে রাখা হয় এক ঘন্ট পর কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, নিহত পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত পদক্ষেপে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs