রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মিরসরাইয়ে দূর্ঘটনার কবলে মহেশখালীর পান বোঝাই পিকআপ ,চালক -হেলপার নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩৩১ বার পঠিত

কাইছারুল ইসলাম (মহেশখালী প্রতিনিধি):

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারইয়ারহাট এলাকায় জোরারগঞ্জ থানার সামনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রাকে মহেশখালী থেকে ছেড়ে আসা পান বোঝাই পিকআপের ধাক্কা লাগে। এতে পিকাপের ড্রাইভার ও হেল্পার দু’জনই নিহত হয়েছে।

নিহতরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়ার গাড়ির চালক মোঃ তৌহিদ (৩০) ও হেলপার রুবেল (২৫)।

মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকায় সাপ্তাহে দুই দিন পান বাজার বসে। সেই হিসাবে ২২ মে (শনিবার) উপজেলার কালারমারছড়া ইউপিস্থ চিকনীপাড়ায় পানের বাজার ছিলো।

খোঁজ নিয়ে জানা যায়, বরাবরের মতো চিকনীপাড়া এলাকার পান ব্যবসায়ী শাহজাহান ও ওচমানের পান নিয়ে ২৩ মে (রবিবার) রাত অনুমানিক ২টায় সুদূর নোয়াখালীর উদ্দেশ্যে পান বোঝাই পিকআপটি মহেশখালী থেকে ছেড়ে যায়।

পিকআপটি ভোর ছয়টার দিকে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সামনে এসে পৌঁছালে; পূর্বে থেকে দাড়িয়ে থাকা মালবাহী একটি ট্রাকে সজোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। ঘটানাস্থলে ড্রাইভার ও হেলপার দু’জনই মৃত্যুবরণ করেন। সাথে সাথে মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে এবং জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ও ট্রাক থানায় নিয়ে যায়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান, লাশ দুটি আমাদের হেফাজতে ছিলো, আজ দুপুর ১টায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs