শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

মামুনুল হককে ২০১৩ সালের মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৫৫ বার পঠিত

অনলাইন ডেস্ক।
হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককেও ২০১৩ সালের শাপলা চত্বরের নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। গত এক সপ্তাহে কেন্দ্রীয় ও মহানগর পর্যায়ের আট নেতাকে ২০১৩ সালের মামলা তদন্তে জড়িত থাকার প্রমাণ মেলায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছিল পুলিশ।

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম আজ দুপুরে সাংবাদিকদের বলেন, ২০১৩ সালের মামলার তদন্তে মামুনুলের নামও উঠে এসেছে। কয়েকটি মামলায় তিনি চার্জশিটভুক্ত আসামি। ওই সব মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হচ্ছে। এ ছাড়া সাম্প্রতিক ঘটনায় তিনি এজাহারভুক্ত আসামি। তার বিরুদ্ধে তদন্তে প্রমাণ মিলেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের শাপলা চত্বরে নাশকতার পর ঢাকায় ৫৩টিসহ সারা দেশে ৮৪ মামলা দায়ের করা হয়। এসব মামলা তদন্তাধীন থাকলেও হেফাজতে ইসলামের শীর্ষ পর্যায়ের কোনো নেতাকে দীর্ঘদিন গ্রেপ্তার করা হয়নি।

গত ২৫ মার্চ থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর এর বিরোধিতায় কর্মসূচি এবং নাশকতার ঘটনায় ঢাকা ব্রাহ্মণবাড়িয়া চট্টগ্রাম নারায়ণগঞ্জসহ সারা দেশে শতাধিক মামলা দায়ের করা হয়েছে। এসব মামলা তদন্তকালে পুরনো মামলাও সামনে চলে এসেছে।-কালেরকন্ঠ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs