সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

মাদকাসক্ত ছেলের দেয়া আগুনে পুড়ল বসত ঘর!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফে মাদকাসক্ত ছেলের দেয়া আগুনে বসত বাড়ি পুড়ে ছাই হয়েছে। সোমবার বিকেল চারটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ উত্তর পাড়ার আব্দুল শুক্কুর ওরফে আব্দুল এর বাড়িতে এ দূর্ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানিয়েছেন, ওই বাড়ির মাদকাসক্ত ছেলে মোহাম্মদ ইসমাইলের দেয়া আগুনে পুড়েছে তার নিজের ঘরসহ ভাইদের চারটি ঘর।

বাড়ির মালিক আব্দুল শুক্কুর ওরফে আব্দুল বলেন, আমার ছেলে ইসমাইল ভাইদের কাছ থেকে মাদকের জন্য টাকা খুঁজে না পেয়ে তার ঝুপড়ি ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে আমার আরও তিন ছেলে মেয়ের ঘর একসাথে হওয়ায় তার ঘর থেকে আগুন সঙ্গে সঙ্গে চারটি ঘরে লেগে যায়। এতে আমার চার ছেলে মেয়ের ঘর ও মালামাল পুড়ে অন্তত ২৫ লাখ টাকা পরিমাণের ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুনে ভস্মীভূত একটি ঘরের মালিক ওসমান গনি বলেন, বাড়ির পুরুষ বেশির ভাগ ঘরের বাইরে বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। এসময় বাড়ি থেকে ফোনে জানিয়েছে, বড় ভাই ইসমাইল ঘরে আগুন ধরিয়ে দিয়েছেন। স্থানীয় লোকজন সহ আমরা অনেক চেষ্টা করেছি আগুন নেভাতে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অনুপ জানান, বসত বাড়িতে আগুন লাগার বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোনে জেনে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছি। স্থানীয় লোকজনকে শৃঙ্খলার মধ্যে এনে পুলিশ ফায়ার সার্ভিস কে দ্রুত আগুন নেভানোর কাজে সহযোগিতা করেছে। প্রাথমিকভাবে ওই বাড়ির মাদকাসক্ত ছেলেই আগুন ধরিয়ে দিয়েছে বলে জেনেছি।

টেকনাফ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা উত্তম কুমার ব্যানার্জি বলেন, শাহপরীর দ্বীপে বসত বাড়িতে আগুন লাগার খবরটি ৯৯৯ থেকে পেয়েছি। দ্রুত আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আপাত ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমান করে বলা যাচ্ছেনা। তবে ঘরগুলো খুব কাছাকাছি হওয়ায় এক ঘরের আগুন দ্রত আরও তিনটি ঘরে ছড়িয়ে পড়ে। তাছাড়া বাড়ির এক সদস্যই আগুন লাগিয়েছে বলে লোকজন বলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs