শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ঈদগাঁওয়ের দিন মুজুর নুর মোহাম্মদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২০৩ বার পঠিত

শেফাইল উদ্দিন ।

কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরলেন দিন মুজুর নুর মোহাম্মদ। সোমবার( ৫ জুলাই) সকালে পাশ্ববর্তী চকরিয়া উপজেলার ডুলাহাজরা বটতলী ঘাট থেকে ডুভুরির সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

জানাযায়,কঠোর লক ডাউনে কর্মহীন হয়ে পড়ায় ঈদগাও পশ্চিম ভাদিতলা এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে দিন মুজুর নুর মোহাম্মদসহ এলাকার ১০/১২জন মিলে পাশ্ববর্তী চকরিয়া উপজেলার ডুলাহাজরা বটতলী ধোয়ার কুমে বড়শি দিয়ে গত রবিবার মাছ ধরতে যায়। বড়শি দিয়ে মাছ ধরতে বসা অবস্থা থেকে হঠাৎ সে পানিতে ঝাঁপ দেয়।নদীর পানিতে ডুবে যাওয়া থেকে না উঠলে সহপাঠী সহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করার পর না পেয়ে পরে ঈদগাওস্থ তার নিজ এলাকায় এ ঘটনা জানাজানি হয়। এরপর ঈদগাও ইউনিয়নের মেম্বার বজল আহমেদের নেতৃত্বে ঈদগাও থেকে লোকজন গিয়ে ডুলাহাজরা চেয়ারম্যান আমিনের সহযোগিতায় ডুভুরির মাধ্যমে ৫জূলাই ভোর সকালে তার মৃত লাশ উদ্ধার করা হয়। ঈদগাঁও ইউনিয়নের মেম্বার বজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , খবর পেয়ে লোকজন নিয়ে গিয়ে ডুলাহাজরা চেয়ারম্যান আমিনের সহযোগিতায় ডুভুরির মাধ্যমে লাশ উদ্ধার করে নিয়ে আসি। স্থানীয় চেয়ারম্যান ছৈয়দ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দিন মুজুর নুর মোহাম্মদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির মৃত্যুতে পরিবারটি আশ্রয়হীন হয়ে পড়েছে । অসহায় পরিবার জেলা প্রশাসকের সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs