শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৩৫ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি।
মহেশখালী প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা মরহুম শফিকুল্লাহ খাঁন স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশের একমাত্র পাহাড়ী দ্বীপ মহেশখালী প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা, বরেণ্য সাংবাদিক মরহুম মাওলানা শফিকুল্লাহ খাঁন রহ-এর ৩য় মৃত্যু বার্ষিক উপলক্ষে আজ ২১ শে জুন-২৪ জুমাবার দুপুরে মহেশখালী প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক গাজী আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন.. মহেশখালী থানা জামে মসজিদ পেশ ইমাম মাওলানা নুরুল আবছার।

উক্ত দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাওলানা ইউনুছ, দৈনিক কক্সবাজার সাংসদের প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, মধুয়ার ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক নাছিরুল্লাহ খাঁন, দৈনিক কক্সবাজার বানী প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক, দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার নুরুল করিম, দৈনিক ঢাকা প্রতিনিধি সেলিম উল্লাহ, দক্ষিণ নলবিলা রাহাতজান পাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ নাঈমুল্লাহ খাঁন প্রমূখ। উক্ত দোয়া, আলোচনা ও স্মরণ সভায় বক্তারা মরহুম সাংবাদিক শফিকুল্লাহ খাঁনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহেশখালীতে সাংবাদিকতা পেশায় শফিকুল্লাহ খাঁনের নিঃস্বার্থ অনন্য অসাধারণ অবদানের কথা উল্লেখ করেন। এসময় উপস্থিত অতিথিবৃন্দ সাংবাদিকতায় মরহুম শফিকুল্লাহ খাঁনের পেশাদারিত্ব, ন্যায়-নিষ্ঠা ও আপোষহীন ভূমিকার বিষয়ে আলোকপাত করে মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

প্রয়াত সহকর্মীদের স্মরণ করে মহেশখালী প্রেস ক্লাব যে উদারতার পরিচয় দিয়েছে তা পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করবে। ফলে এই অঙ্গনে আরও কীর্তিমানের আবির্ভাব হবে। মহেশখালী প্রেস ক্লাবের প্রয়াত প্রতিষ্ঠাতা সদস্য ও দাতা সদস্যদের স্মরণ সভা এবং দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন সাংবাদিক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs