সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

মহেশখালীতে লবণ মাঠ দখলে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৬

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৫১ বার পঠিত

নুরুল করিম (মহেশখালী) প্রতিনিধি।
কক্সবাজারের মহেশখালীতে লবণের মাঠ দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সাইফুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ৬ জন।

২ ই মার্চ (শনিবার) দুপুর সাড়ে ১ টার দিকে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সাইফুলের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় মেম্বার।

নিহত সাইফুল ইসলাম বড় মহেশখালী ইউনিয়নের মুন্সি ডেইল এলাকার মৃত গোলাম কুদ্দুস এর ছেলে। তবে ঘটনায় আহতদের মহেশখালী ও কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা বলেন, মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পশ্চিমপাড়া এলাকায় লবণ মাঠের মালিকানা নিয়ে স্থানীয় শাহ আলম ও জাহাঙ্গীরের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সকালের দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলের পাশের এলাকা থেকে দেশের তৈরি একটি একনলা বন্দুক’সহ রাকিব’কে জনতার আটক করে পুলিশে দেন। শাহ আলম পক্ষে আহত রয়েছে শফিক মিয়া, সাদ্দাম, বেলাল ও রফিক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ প্রাথমিক তদন্তের জন্য শাহিন আলম, সরওয়ার, সাইদুল’কে আটক করে।

লবণ চাষীরা বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয়রা মহেশখালী ও কক্সবাজারের বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে আহত সাইফুল ইসলাম’কে সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মৃত ঘোষণা করে। নিহতের মরদেহ বর্তমানে ময়নাতদন্তর জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রয়েছে।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে সাইফুল ইসলাম মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs