শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

ভারুয়াখালীর সন্ত্রাসী কপিলকে গ্রেফতারের দাবী,শিক্ষক নেতৃবৃন্দের প্রতিবাদ সমাবেশে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৫২৫ বার পঠিত

শেফাইল উদ্দিন।।
কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে প্রধান শিক্ষক জয়নাল উদ্দিন ও তার পরিবারকে নির্যাতনের বিরুদ্ধে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে অত্র ইউনিয়নের আলী হোসেন সিকদার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ,
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক মহাজোট কক্সবাজার সদর উপজেলা সভাপতি মোহাম্মদ আবদুল হালিমের সভাপতিত্বে শিক্ষক নুরুল আমিনের সঞ্চালনায় মোহাম্মদ নুরুল আমিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন , প্রাথমিক শিক্ষক মহাজোট সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শামসুল আলম খান, প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্য পরিষদ যুগ্ন আহ্বায়ক ও মহাজোট সদস্য মোহাম্মদ ছলিম উল্লাহ,ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক আতা উল্লাহ বোখারী,ঐক্য পরিষদ যুগ্ন আহ্বায়ক আমান উল্লাহ, পশ্চিম ভারুয়াখালী স,প্রা,বি প্রধান শিক্ষক বদিউল আলম,তোতকখালী মধ্যম ঘোনা পাড়া স,প্রা,বি প্রধান শিক্ষক মোহাম্মদ ছৈয়দুল হক, সহকারী শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, চৌধুরী পাড়া ঘোনা পাড়া স,প্রা,বি, শিক্ষক আবু ছিদ্দিক,উল্টাখালী স,প্রা,বি শিক্ষক মিনুন নাহার মিনু,আলী হোসেন সিকদার স,প্রা,বি, শিক্ষক জূহুরা বেগম নুরী ,আরো বক্তব্য রাখেন, নির্যাতনের শিকার ভারুয়াখালী ঘোনা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল উদ্দিন ও হামলার শিকার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে আবু নোমান নওশাদ। উপস্থিত ছিলেন শিক্ষক মোহাম্মদ ইউনুস, রেহেনা খানম, মকবুল আহমাদ,ছুরুত আলম, নাছির উদ্দিন,ছেনুয়ারা, সুফিয়া বেগম সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ।বক্তারা বলেন, শিক্ষকরা মানুষ গডার কারিগর,যেখানে শিক্ষক ও তার পরিবারের নিরাপত্তা নেই সেখানে শিক্ষকরা কি ভাবে শিক্ষার্থীদের পাঠ দান করবে এবং জাতিকে সুশিক্ষিত করে গড়ে তোলবে। এলাকার চিহ্নিত সন্ত্রাসী, বিভিন্ন মামলার আসামি ডাকাত কফিল শিক্ষক পরিবারের উপর হামলা করেছে , শিক্ষক জয়নাল উদ্দিন কে প্রান নাশের হুমকি দিচ্ছে । শিক্ষক জয়নাল উদ্দিন তার পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। সন্ত্রাসী কপিলকে গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন শিক্ষক নেতৃবৃন্দেরা।
উল্লেখ্য গত ৫ এপ্রিল সকালে শিক্ষক জয়নাল উদ্দিনের বাড়িতে একই এলাকার সন্ত্রাসী কফিলের নেতৃত্বে দা,কিরিচ দিয়ে বশতবাড়িতে ভাংচুর ও লুটপাট চালায় ।এ সময় শিক্ষক জয়নাল উদ্দিনের ছেলে আবু নোমান নওশাদ এগিয়ে আসলে তাকে হামলা করে । এরপর থেকে তাদের ঘর থেকে বের হতে দিচ্ছে না এ সন্ত্রাসী কফিল। প্রতিনিয়ত হত্যার হুমকি দিচ্ছে এবং বশতভিটা জবর দখলের চেষ্টা করে ।জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরয়ার কাবেরী তাদের ঐদিন সন্ধ্যা বন্দী দশা থেকে উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs