শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন ঢাকায় এসি বিস্ফোরণ ভাগিনার পর এবার খালার মৃত্যু ঈদগাঁও উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান’র শপথ গ্রহন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের বাইরেও গড়ে উঠেছে রোহিঙ্গা পল্লী, তাদের আছে জন্মসনদ, এনআইডি ও পাসপোর্ট ঢাকায় এসি বিস্ফোরণে দগ্ধ মাতারবাড়ীর শিশু আয়ান আর নেই ঈদগাঁওতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিকল্পনা প্রণয়ন প্রকল্প নিয়ে আলোচনা সভা খাদ্যে ভেজাল বন্ধে সামাজিক আন্দোলন প্রয়োজন : খাদ্যমন্ত্রী সড়ক দুর্ঘটনায় উত্তরণ মডেল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী গুরুতর আহত।

বয়োবৃদ্ধ ফাতেমা’র ৩ দিন পর ঈদগাঁও নদী থেকে লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

মোঃ ওসমান গণি ,

কক্সবাজার নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও নদীতে থেকে ফাতেমা আক্তার ৭৬ নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছেন ঈদগাঁও থানা পুলিশ। ১ অক্টোবর সকাল দশটার সময় লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ‌টি ইসলামাবাদ ইউনিয়ন ইউসুফেরখীল এলাকার মরহুম বশরত আলী স্ত্রী বলে জানা যায়। ফাতেমার বড় ছেলে হাশেম বলেন গত বুধবার সকাল থেকে বাহির হয়ে আর বাড়িতে ফিরেনি। গত দুইদিন ধরে বিভিন্ন জায়গায় অ‌নেক খোঁজা খোঁজি করার পর কোথাও পাওয়া যায়নি। আজ সকালে হিন্দু পাড়া নামক স্থা‌নে, ঈদগাহ নদী‌তে এলাকার এক যুবক লাশটি দেখতে পায়, পরে পুলিশ কে খবর দিলে দশটার দিকে স্থানীয়দের সহযোগিতায় নদী খে‌কে লাশ‌টি উদ্ধার ক‌রেন ঈদগাহ থানা পুলিশ।
ইসলামাবাদ ইউনিয়ন ৪নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম বলেন নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে আমাকে জানালে আমি ঘটনাস্থল গিয়ে দেখি বৃদ্ধ মহিলার লাশ। পরে পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। উল্লেখ‌্য পুত্র বুধুর নির্যাতন সহ‌্য করতে না পেরে গত ২৯শে সেপ্টেম্বর বুধবার ভোর ৫টার দিকে ঈদগাঁও নদীতে ঝাঁপ দিয়ে আত্মাহত্যা করেছে বলে জানান স্থানীয়রা। লাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ঈদগাঁও থানার সাবইন্সপেক্টর মামুন আল শামীম বলেন খবর পাওয়ার পর পরেই ঘটনাস্থল পরিদর্শন করি। লাশ টি নদীতে ভাসময় অবস্থায় দেখি। পরে লাশটি উদ্ধার করে প্রথমিক সুরাহত রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়ছে। এই বিষয় ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল হালিমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে। সঠিক তদন্তদের মাধ্যমে আসল ঘটনাটি উদঘাটন করে তুলে আনার জন্য স্থানীয় জনসাধারণের দাবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs