শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

ব্যবসা বাণিজ্যে বিশেষ অবদান রাখায় এ্যাওয়ার্ড সম্মাননা পেলেন বিশিষ্ট রেস্টুরেন্ট ব্যবসায়ী কবির খান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৬ বার পঠিত

শেফাইল উদ্দিন।

কক্সবাজারের বিশিষ্ট রেস্টুরেন্ট ব্যবসায়ী ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরুল কবির খান সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপ এ্যাওয়ার্ড সম্মাননা পেয়েছেন।
রবিবার (৩০জানুয়ারী ) রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
পর্যটন নগরী কক্সবাজারে ব্যবসা বাণিজ্যের উপর বিশেষ অবদান রাখায় কক্সবাজারের ক্যাফে ডিঙ্গি রেস্টুরেন্ট এর সত্বাধিকারী ঈদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী নুরুল কবির খান কে সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন ও পরিচালক এম এ গোলাম ফারুক মজনু এ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করেন।
এ সময় সাবেক মন্ত্রী, জাতীয় পার্টির চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহ, শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
বিশিষ্ট ব্যবসায়ী নুরুল কবির খানের সাথে কথা হলে জানান,আমি দীর্ঘদিন ধরে সততা ও নিষ্ঠার সাথে পর্যটন নগরী কক্সবাজারে ব্যবসা বাণিজ্য করে আসছি। আমি ডিঙি রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী এবং দীর্ঘদিন ফ্রেসইন রেস্টুরেন্টের পরিচালক ছিলাম । পর্যটকদের সেবা দেয়া আমার কাজ । আমরা আন্তরিক হলে পর্যটন শিল্প আরো বিকশিত হবে । সবাইকে পর্যটন নগরীর উন্নয়নে কাজ করার আহ্বান জানাচ্ছি এবং যারা আমাকে এ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করেছেন ওনাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs