মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

বেইলি রোডে অগ্নিকান্ড: স্ত্রীসন্তানসহ কাস্টমস কর্মকর্তা উখিয়ার শাহজালালের মৃত্যু

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৮৪০ বার পঠিত

রিয়াজ উদ্দিন:

 

প্রতিনিয়ত ঘটছে রাজধানী ঢাকায় অগ্নিকান্ডের ঘটনা। রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেষ্টুরেন্টের ভবনের অগ্নিকান্ডে দগ্ধ হয়ে কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা বাজারের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহজালাল উদ্দিন (৩৪) ও তার স্ত্রী এবং সন্তান মারা গেছেন।
শুক্রবার ( ১লা মার্চ) সন্ধ্যা ৭টার দিকে একটি ফেইসবুক পেইজের পোস্ট থেকে প্রথমে নিহত শাহজালালের স্ত্রী মেহেরুন্নেসা হেলালী মিনা ও সন্তান ফায়রুজ কাশেম জামিরা মরদেহ শনাক্ত করতে পারে তার পরিবার। পরে নিহত শাহজালালের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গ হতে শনাক্ত করা হয়।

শাহজালাল উদ্দিন মরিচ্যা বাজারের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ২য় পুত্র। তিনি নারায়নগঞ্জ পানগাঁও কাষ্টম হাউসের কাষ্টম অফিসার হিসেবে চাকুরিরত ছিলেন এবং তার স্ত্রী মেহেরুন্নেসা হেলালী মিনা রামুর ফতেকারকুল ইউনিয়নের বাসিন্দা মোক্তার হেলালীর কন্যা বলে জানা যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, তারা স্বপরিবারে ঢাকার বেইলি রোডের কাচ্ছি ভাই রেষ্টুরেন্টে খেতে গিয়েছিলেন। এরপর গ্যাস সিলিন্ডার লিকেজের কারণে অগ্নিদূর্ঘটনার শিকার হন।

শাহজালাল ও তার স্ত্রী সন্তানের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের মর্গে রয়েছে। মরদেহ আনতে ইতোমধ্যে নিহত শাহজালালের বড় ভাই হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু ও তার পরিবারের অন্যান্য সদস্যরা ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs