শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

বিএমএসএফ এর ঈদগাহ, মহেশখালী, উখিয়া ও টেকনাফ উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২১৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তী:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা -১২২ এর আওতাধীন ঈদগাও থানা -১৫৯ কমিটি, মহেশখালী উপজেলার -১৫০ আহ্বায়ক কমিটি, উখিয়া উপজেলা -১৫৭ ও টেকনাফ উপজেলা শাখার কমিটি সমুহ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

কক্সবাজার জেলা বিএমএসএফ ১২২ এর সভাপতি ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ স্বাক্ষরিত বিবৃতিতে উক্ত কমিটি সমুহ বিলুপ্ত ঘোষণা করা হয়। বিলুপ্ত ঘোষিত শাখা সমুহে আগামী পনের (১৫) দিনের মধ্যে আহ্বায়ক কমিটি গঠন করে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করার সিদ্ধান্ত গৃহীত হয়। গঠিত আহ্বায়ক কমিটি এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে এবং এর আগে প্রত্যেক শাখা সমুহতে নতুন পুরাতন সকল সদস্যদের কেন্দ্র ঘোষিত অনলাইনে সদস্য ফরম পূরন করে সদস্য পদ লাভা করতে হবে।

পুরাতন সদস্য ব্যতিত নতুন কোন সদস্য ভর্তি হতে ইচ্ছুক হলে সেই সদস্যকে শিক্ষাগত যোগ্যতা হিসেবে নুন্যতম এইচএসসি পাশের সনদ পত্রের সত্যায়ীত কপি জেলা বরাবর প্রেরণ করতে হবে। যে সমস্ত সদস্যরা অনলাইনে ফরম পূরন করতে ব্যর্থ হবেন, সেই সমস্ত সদস্যরা বিএমএসএফ এর কোন প্রকার সদস্য বলে গণ্য হবেন না এবং শাখা সমুহের কোন কমিটিতে অন্তর্ভুক্ত হতে পারবেন না বলে বিবৃতিতে উল্লেখ করেছেন।

বিবৃতিতে আরো উল্লেখ করেন, ঈদগাও থানা শাখা-১৫৯ এর সমন্বয়কের দায়িত্ব পালন করবেন কক্সবাজার জেলা বিএমএসএফ-১২২ এর সহসভাপতি মোঃ রেজাউল করিম ও জেলা সাংগঠনিক সম্পাদক -১ শহিদুল করিম শহিদ। উখিয়া উপজেলা-১৫৭ এর সমন্বয়কের দায়িত্ব পালন করবেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলার সহ সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু ও জেলা সাংগঠনিক সম্পাদক -২ শাকুর মাহমুদ চৌধুরী।

টেকনাফ উপজেলা শাখার সমন্বয়কের দায়িত্ব পালন করবেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা সাংগঠনিক দ্বয়।

মহেশখালী উপজেলা শাখা-১৫০ এর সমন্বয়কের দায়িত্ব পালন করবেন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলার সহসভাপতি আবদুর রাজ্জাক ও জেলার সহসভাপতি (মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক) মোঃ ছালামত উল্লাহ।

রামু উপজেলা শাখার সমন্বয়কের দায়িত্ব পালন করবেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলার সিনিয়র সহসভাপতি ফরিদুল আলম শাহীন, জেলার সহসভাপতি কামাল শিশির ও জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন,

কক্সবাজার সদর উপজেলা শাখার সমন্বয়কের দায়িত্ব পালন করবেন জেলা সভাপতি ফজলুল কাদের চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ, সহসভাপতি আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক ১ শহিদুল করিম শহিদ ও সহসম্পাদক এম এ সাত্তার। চকরিয়া উপজেলা, পেকুয়া উপজেলা ও কুতুব দিয়া উপজেলা শাখার কমিটি পরবর্তী সময়ে গঠন করা হবে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs