মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

বিএনপি-জামাতের দেয়া হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে পি.এম.খালী ইউনিয়ন আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

রিয়াজ উদ্দিন
  • আপডেট টাইম : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২০৪ বার পঠিত
বিএনপি-জামাতের দেয়া হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে পি.এম.খালী ইউনিয়ন আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ থেকে তোলা ছবি।

রিয়াজ উদ্দিন, কক্সবাজার:

বিএনপি-জামাতের দেওয়া হরতাল-অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে এবং চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার কোন বিকল্প নেই । এই শ্লোগানে শ্লোগানে পি.এম.খালীতে শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

২৪ নভেম্বর (শুক্রবার) বিকাল ৩টায় পিএমখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিমের সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশটি শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার সদর ‍উপজেলা শাখার সভাপতি মাহমুদুল করিম মাদু, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর ‍উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডঃ সৈয়দ মোঃ রেজাউর রহমান।

এই সমাবেশে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা বজল আহমদ কোঃ, দেলোয়ার হোসেন জনি, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, হাফিজুর রহমান লাভলু, আনজুমান আরা আনজু, আব্বাস উদ্দিন, ছৈয়দ করিম, জিয়া উদ্দিন শিবলু, পি এম খালী ইউনিয়ন আ’লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, পি এম খালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল মতিন টিপু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক হেলাল সিকদারসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

পি এম খালী ইউনিয়নের হাজারো নেতাকর্মী নিয়ে  ও দেড় শতের ও অধিক মোটর সাইকেল নিয়ে এই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল করিম মাদু জানান, সারাদেশব্যাপী বিএনপি-জামাতত জোট হরতাল-অবরোধের নামে হত্যা, সন্ত্রাসী কর্মকান্ড, নাশকতা, গাড়িতে আগুন লাগানো থেকে শুরু করে সকল অনৈতিক কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আাগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রতিহত করার জন্য তারা এই জালাও পোড়াও কর্মকান্ড চালিয়ে যাচ্ছে ।হরতাল অবরোধের নামে তারা মানুষ হত্যা থেকে শুরু করে এমন কোন জঘন্য কর্মকান্ড নেই যে তারা করছে না। তারা হরতাল-অবরোধের ডাক দেয় কিন্তু মাঠে তাদের কোন দেখা নেই। অযথা হরতাল-অবরোধ ডেকে মানুষের দৈনন্দিন কর্মকান্ডে যে ব্যাঘাত সৃষ্ঠি করছে বাংলাদেশ আ’লীগ তাদের বিরূদ্ধে প্রতিবাদ চালিয়ে যাচ্ছে এবং এর সঠিক জবাব দিচ্ছে ও ভবিষ্যতেও দিবে।

 

শান্তি ‍ও উন্নয়ন সমাবেশের প্রধান আলোচক  এডঃ সৈয়দ মোঃ রেজাউর রহমান বলেন, শেখ হাসিনার সরকার, বারবার দরকার, উন্নয়নের সরকার, সারাজীবনেই দরকার। এদেশের সাধারণ মানুষের জন্য, মানুষেরে কল্যানের জন্য , সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই।সাম্প্রতিক সময়ে এদেশে ঘটে যাওয়া ঘূর্নিঝড়, সাইক্লোন, বন্যা সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ সৃষ্ঠি হয়েছিল ,তখন কোথায় ছিল বিএনপি, কোথায় ছিল জামাত।একমাত্র মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাই এই অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছিলেন। তাদের মুখে অন্ন সহ সকল ধরনের সাহায্য সহযোগিতা করেছিলেন । তখন কোথায় ছিল বিএনপি, কোথায় ছিল জামাত। তারা নির্বাচন আসলেই অনলাইনে বড়গলায় কথা বলা ছাড়া আর কোন উপায় নেই। জনগণ এখন সব বুঝে।সামনে এমন সময় আসবে যেন তারা পালানোর পথ খোজেঁ পাবে না।

এছাড়া আরো বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ নেতা বজল আহমদ কোঃ, দেলোয়ার হোসেন জনি, পি.এম.খালী ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, হাফিজুর রহমান লাভলু, পি এম খালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল মতিন টিপু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক হেলাল সিকদার।

সমাবেশ শেষে অনুষ্ঠানের সভাপতি আব্দুল কাদের সমাপনী বক্তব্যে তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs