শনিবার, ২৫ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকে ডেপুটি ডিরেক্টর পদে পদোন্নতি পেয়েছে কক্সবাজারের কৃতি সন্তান শামীম উদ্দীন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৫৯৫ বার পঠিত

বার্তা পরিবেশক।।
কক্সবাজার সদরের পি.এম.খালী ইউনিয়নের চৌধুরী পাড়ার কৃতি সন্তান শামীম উদ্দীন। বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকে এসিসট্যান্ট ডিরেক্টর হতে ডেপুটি ডিরেক্টর পদে সদ্য পদোন্নতি লাভ করেছেন। তিনি ৩৫তম বিসিএস (শিক্ষা ক্যাডার) কক্সবাজার সরকারি কলেজে অর্থনীতি বিভাগে যোগদান করে পরে স্বেচ্ছায় অবসর নিয়ে বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকে এসিসট্যান্ট ডিরেক্টর হিসেবে যোগদান করেছিলেন। বিষয়টি তিনি নিজের ফেসবুক আইডিতে স্টাটাস দিয়ে জানিয়ে দেওয়ার পরে সর্বত্র অভিনন্দনের বন্যা ভয়ে যাচ্ছে। তার এই সফলতায় পিএমখালী ইউনিয়নের সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। সোস্যাল মিডিয়াই তাকে ঘিরে শুরু হয়েছে অভিনন্দন প্রতিযোগিতা। অনেকে তাকে শিক্ষাখাতে পিছিয়ে পড়া পিএমখালী ইউনিয়নের ভবিষ্যৎ শিক্ষার্থীদের অনুপ্রেরণা বলে মন্তব্য করেছেন।
পিএমখালী ইউনিয়নের জনপ্রতিনিধি,রাজনীতিবিদ ও সরকারি বেসরকারি চাকরিজীবী সহ সর্বস্তরের মানুষ তার সর্বাঙ্গীণ সফলতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs