শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

প্রবাসী আনোয়ার হোসেনের সহযোগিতাই নতুন পোশাক পেয়ে ১০০ শত এতিম শিশুর মুখে হাসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩৩২ বার পঠিত

বার্তা পরিবপশক।
কক্সবাজারে রামুর কচ্ছপিয়া ইউনিয়নের একটি এতিমখানার ১০০ জন এতিম শিশুদদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। নতুন পোশাক পেয়ে খুশি শিশুরা। আজ শনিবার (৮ মে) সকালে মাদরাসা প্রাঙ্গণে প্রবাসী আনোয়ার হোসেন পক্ষে মোঃ সাইদুজ্জামান এই নতুন ঈদবস্ত্র বিতরণ করেন।

কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব তিতার পাড়া মুহিউসসুন্নাহ মাদরাসা হেফজখানা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়।

তিনি সব সময় অসহায়দের পাশে রয়েছে। এর রোজা শুরু থেকে ইফতার সামগ্রী বিতরণসহ তার ধারাবাহিকতায় দ্বিতীয় ধাপে মাদরাসার ১০০ জন শিক্ষার্থীর মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রবাসী আনোয়ার হোসেন বলেন,আমি সবসময় অসহায় মানুষের পাশে আছি। সকল ভালো কাজ সফল করতে আমি প্রস্তুত রয়েছি।আমরা সবাই অসহায় এতিমদের পাশে দাঁড়ান অনুরোধ রইল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs