মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে সংস্কার কাজের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮১ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার পৌরসভায় কোন না কোন ওয়ার্ডে প্রতিদিন সড়কগুলো সংস্কার কাজ ও নতুন সড়কের কাজ উদ্বোধন করা হচ্ছে। ১৪ ফেব্রæয়ারি বুধবার ৬ নম্বর ওয়ার্ডে ও ৪ নম্বর ওয়ার্ডে সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়। কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বাধীন পৌর পরিষদ কক্সবাজার পৌর শহরকে সাজাচ্ছেন নতুন রূপে।
বুধবার সকালে উত্তর পেতা সওদাগর পাড়া রাস্তা ও কক্সবাজার হাশেমিয়া মাদ্রাসার পাশে রাস্তার কাজের উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ ওমর সিদ্দীকি লালু ও প্যানেল মেয়র-৩ ইয়াছমিন আক্তার।
৪ নম্বর ওয়ার্ডের পেশকার পাড়া গোলচত্বর থেকে কুমিল্লা পাড়া, উত্তর পেশকার পাড়া মসজিদ রোডের কাজের শুভ উদ্বোধন করেন ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এহেসান উল্লাহ। এই সময় পৌরসভার প্রকৌশলী মনোতোষ চাকমা, মুশফেকুল আলম, ঠিকাদার শেখ ফরহাদ, টেকপাড়া সমাজ কমিটির সভাপতি আমির হোসেনসহ এলাকার গণ্য-মান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs