রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

পোকখালীতে প্রভাবশালী কর্তৃক বিধবার বসতভিটা জবর দখলের চেষ্টার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৪৯৮ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার।

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলীতে প্রভাবশালী কর্তৃক এক বিধবার বশতভিটা জবর দখল চেষ্টার অভিযোগ উঠেছে ।
এ ঘটনায় ভুক্তভোগী নিরুপায় হয়ে ঈদগাও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অন্যদিকে প্রভাবশালীদের প্রান নাশের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানা গেছে ।

অভিযোগে জানাযায়, পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলী এলাকার মৃত মোজাফফর আহমদের বিধবা স্ত্রী আমিনা আক্তার এর বশতভিটার উপর লুলুপ দৃষ্টি পড়ে স্থানীয় প্রভাবশালী চক্রের । দীর্ঘদিন ধরে এ চক্র বিধবা আমিনা আক্তারের বশতভিটা জবর দখল চেষ্টার পাঁয়তারা করে আসছে । এরই ধারাবাহিকতায় ১৮ মে সকাল ১০ টার দিকে একই এলাকার এজাহার মিয়া ও কাজলের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র জবর দখলের উদ্দেশ্যে হামলা ও ভাঙচুর চালায় ।এ সময় জানালার গ্রিল ও ঘরের টিন ভেঙ্গে ফেলে । আমিনা আক্তার এগিয়ে আসলে তাকে প্রান নাশের হুমকি দেয়। নিরুপায় হয়ে বিধবা আমিনা আক্তার ৯৯৯ ফোন করে প্রানে রক্ষা পায় এবং দ্রত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।এ ঘটনায় বশতভিটা জবর দখল চেষ্টাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নিতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন বিধবা আমিনা। স্থানীয় মেম্বার আলা উদ্দিন জানান, ঘটনা এবং থানায় অভিযোগের বিষয়টি শুনেছি । ঘটনা স্থল পরিদর্শনকারী পুলিশ কর্মকর্তা এসআই রেজাউল করিম ঘটনা এবং অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs