রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

পেকুয়ায় মহাসড়কে বৈদ্যুতিক খুঁটি!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৩২ বার পঠিত

আমিরুল ইসলাম রাশেদ:

একতা বাজার হয়ে পেকুয়া মগনামা বানৌজা শেখ হাসিনা মহাসড়কের নির্মাণ কাজ প্রায় শেষের দিকে। এই সড়কে যে বৈদ্যুতিক খুঁটি ছিল তা এখনো পযর্ন্ত সরানো হয়নি। পথচারীরা চলাচল করছে বিপদজনক ঝুঁকি নিয়ে । তার ছেয়ে বেশি ঝুঁকি গাড়ি চলাচলে।এই শীতকালীন কুয়াশায়,যে, কোন মুহূর্তে ঘটে যেতে পারে দূর্ঘটনা । কে নেবে এই দূর্ঘটনার দায়???
সরজমিন গিয়ে দেখা যায়,বানৌজ শেখ হাসিনা সাব-মেরিন ঘাটির প্রধান সড়ক। বানৌজা শেখ হাসিনা সড়ক পেকুয়া চৌমুহনীর পশ্চিম পাশ থেকে,পেকুয়া বাজার, হয়ে ভুল্যাইয়া ঘোনাসহ গুরুত্বপূর্ণ স্থানে রাস্থার উপরে বৈদ্যুতিক খুঁটির দেখা মিলে
রিকশা চালক জসিম বলেন,”এই শীতকালে কুয়াশার কারণে সন্ধ্যা পর থেকে রাস্তা দেখা যায় না। যে,কোন মুহূর্তে গাড়ি দুর্ঘটনা ঘটতে পারে। আমাদের দাবি যত দ্রুত সম্ভব বৈদ্যুতিক খুঁটি সরানো হয়”।
এই বিষয়ে জানতে চাইলে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি,পেকুয়া সাব-জোনাল অফিসের ম্যানেজার দিপন চৌধুরী বলেন,”এই আমাদের নজরে আছে, শীঘ্রই অপসারণ করা হবে”।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs