শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২৭১ বার পঠিত

শাহাদাত হোছাইন ,পেকুয়া।
কক্সবাজারের পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে সিদরাতুল মুনতাহা মনি (৫) নামের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। সোমবার (২৬জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের পেকুয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে। সিদরাতুল মুনতাহা মনি একই এলাকার মো.ইসমাইলের কন্যা।

পরিবার সুত্রে জানা যায়,সোমবার সকালে সিদরাতুল মুনতাহা বাড়ির উঠানে প্রতিদিনের মত খেলছিলো। সবার অগোচরে বাড়ির পিছনের পুকুরে পড়ে যায় মুনতাহা।

নিহত শিশুর পিতা মো. ইসমাইল জানান, সকালে মেয়ে বাড়ির উঠানে খেলছিল। পরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। বাড়িতে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি করি। বাড়ির পেছনে একটি পুকুরে তাকে ভাসমান অবস্থান দেখতে পাই। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে শিশু কন্যা সিদরাতুল মুনতাহা মনির অকাল মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।
ইউপি সদস্য শাহ জামাল শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs