শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

পেকুয়ায় ‘জয়নাল’ হত্যাকান্ডের আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩২২ বার পঠিত

শাহাদাত হোছাইন ,পেকুয়া।
কক্সবাজারের পেকুয়ার মগনামায় আলোচিত যুবদল নেতা জয়নাল আবেদীন (৩৫) হত্যাকান্ডের আসামি আমির হোসেন বুলুকে (৪৩) দেশীয় তৈরী অস্ত্র ও একরাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে শিলখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি জনপদ জারুলবনিয়া সাপেরগাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। ধৃত আমির হোসেন মগনামা ইউনিয়নের পুরাতন বহদ্দারপাড়া গ্রামের মৃত.আহমদ হোসেনের ছেলে।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানায়, আমির হোসেন জয়নাল হত্যাকান্ডের অন্যতম আসামি। পুলিশের চোখ ফাঁকি দিয়ে এতদিন সে আত্মগোপনে ছিল। গোপন সংবাদে সহকারী পুলিশ সুপার (সার্কেল) তফিক আলম স্যারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি গুলি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

জানাগেছে,গত ২ মে রাতে মগনামা ইউনিয়নের ফুলতলা ষ্টেশনে আফজলিয়া পাড়ার মৃত. নুরুন্নবীর ছেলে জয়নাল আবেদীনকে কুপিয়ে ও গুলি করে নৃশংসভাবে হত্যা করে। পরের দিন নিহতের ছোটভাই আমিরুজ্জামান বাদী হয়ে ৩২জন নামসহ অজ্ঞাত আরো ১০জনকে আসামি করে পেকুয়া থানায় (০২/২১) একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs