শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

পেকুয়ায় আদালাত অমান্য করে জমি দখলে নিতে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

বার্তা পরিবেশকঃ

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের আন্নর আলী পাড়া এলাকায় প্রবাসী জয়নাল আবেদীনের পিতা নুর মোহাম্মদের কাছ থেকে ক্রয়কৃত জমি পিতা নিজেই সে জমি আবার দখলে নেওয়ার জন্য তাঁর লোকজন নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। এমনকি জয়নালকে জমি বিক্রির পর নুর মোহাম্মদ জয়নালকে জমিতে উঠতে দেয়নি দখলে নেওয়ার জন্য জয়নাল কক্সবাজার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত সব ডকুমেন্টস পর্যালোচনা করে ১৩ অক্টোবর চুড়ান্ত নিষ্পত্তিতে ১.০৭ একর জমিতে জয়নাল গংকে বহাল রেখে নুর মোহাম্মদ গংকে সম্পূর্ণভাবে প্রবেশে বারিত করে।
৩০ অক্টোবর সকাল ৯টার দিকে জয়নাল গং মাঠি ভরাট করতে গেলে একই এলাকার মৃত আমির হামজার পুত্র নুর মোহাম্মদ মৃত বদিউল আলমের স্ত্রী জানু বেগম,জাবের আহমদের মনোয়ারা বেগম আহমদ শফির স্ত্রী জন্নাতুল ফেরদৌস সহ কয়েক জন তাঁরা প্রত্যেকে হাতে রাম দা নিয়ে জয়নাল গংয়ের উপর আক্রমন চালায়। জয়নাল আবেদীন বলেন,যুগ যুগ ধরে প্রবাস কেটে টাকা জমিয়ে আমার নামে জমি ক্রয় করার জন্য আমার পিতাকে দিয়েছি। ওই টাকা দিয়ে জমি ক্রয় না করে, তিনি অন্য সন্তানদের দিয়ে দেয়।পরে ওই টাকার বিনিময়ে তাঁর নিজের জমি আমার নামে করে দেয়।এরপর ওই জায়গায় আমাকে উঠতে দেয়নি। এবং আমার স্ত্রীকে মারধর করে ঘর থেকে বের করে দেয়।পরবর্তীতে আমি আদালতের মাধ্যমে আমার জায়গা আমি ফিরে পাই।আদালতের আদেশ থাকার পরও আজ আমার জায়গায় কাজ করতে গেলে শ্রমিকদের গালিগালাজ করে এবং আমার জায়গার দেখভালের দায়িত্বে থাকা আবদুল মন্নানকে চড়থাপ্পড় মারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs