রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

পেকুয়ার টৈটংয়ে নৌকার নিরঙ্কুশ বিজয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৬ বার পঠিত

শাহাদাত হোছাইন।

বহুল আলোচিত পেকুয়ার টৈটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহেদুল ইসলাম। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭৯২৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জেড এম মোসলেম উদ্দিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯২২ ভোট।

সোমবার সকাল থেকে ৯ কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট দেন ভোটারা। প্রতিটি কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিলো নজর কাড়ার মতো। নির্বাচনে মোট ১৮,৬১২ ভোটারের মধ্যে ১৩, ৪৫২ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে শেষ হয় এ নির্বাচন। সকাল সাড়ে ১০টার দিকে টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার পদপ্রার্থীর অনুসারীদের মাঝে উত্তেজনা বিরাজ করে। পরে আইন শৃঙ্খলা বাহিনী এসে তা প্রশমিত করে। তাছাড়া বেলা ১২টার দিকে ৯নং ওয়ার্ডের সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মাহমুদুল করিম নামের এক যুবককে আটক করে আইন শৃঙ্খলা বাহিনী। জাল ভোট দেওয়ার অভিযোগ ছিলো তার বিরুদ্ধে।

বেসরকারিভাবে নব নির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম বলেন, আমার প্রাণের টৈটং বাসীর প্রতি আমি কৃতজ্ঞ। অতীতে আমি চেষ্টা করেছি তাঁদের পাশে থাকতে। তাঁরা সে মর্যাদা আমাকে দিয়েছে। মান রেখেছে শেখ হাসিনার নৌকার। সবাইকে সাথে নিয়ে সমৃদ্ধির টৈটং গড়ে তুলতে চাই।

এদিকে নৌকার এ বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম। তিনি বলেন, এ নির্বাচনে শেখ হাসিনার নৌকার বিজয় হয়েছে। বিজয় হয়েছে জাহেদুল ইসলামের নৌকার। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল আজ মানুষ ভোগ করতেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকেই বেচে নিয়েছেন টৈটং বাসী।

উল্লেখ্য এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, মেম্বার পদে ৪২ জন ও মহিলা মেম্বার পদে লড়ছেন ১২ জন প্রতিদ্বন্দ্বী। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের এম শহিদুল্লাহ আগেই জাহেদুল ইসলামকে সমর্থন করে নৌকার জন্য ভোট চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs