শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

পেকুয়ায় হাত-পায়ের রগ কেটে এক নারীকে হত্যা মামলায় আটক-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ২২৮ বার পঠিত

আমিরুল ইসলাম রাশেদ:

কক্সবাজারের পেকুয়ায় হাত-পায়ের রগ কেটে মোহছেনা আক্তার(৩৭) নামের এক নারীকে হত্যার ঘটনায় জড়িত তার কথিত স্বামী মোঃ রিদুয়ান ও তার সহযোগী মোঃ সুজন নামের দুই যুবককে গ্রেফতার করেছে র্যাব ও পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত চকরিয়া উপজেলার বদরখালী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
নিহত নারীর ছেলে মোঃ আরিফ বাদী হয়ে কথিত স্বামী মোঃ রিদুয়ান সহ উল্লেখ পূর্বক ৫/৬ জনকে আসামী করে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
রিদুয়ান ও আরিফ চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের আব্দুল হাকিম পাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, গত ১ বছর ৭ মাস আগে মোহছেনা আক্তারের স্বামী মালয়েশিয়ায় মারা যায়। রিদুয়ান ও মালয়েশিয়ায় এক সাথে থাকত। ওই সময় মোহছেনার সাথে পরিচয় হয় তার সাথে। পরে রিদুয়ান মালয়েশিয়া থেকে দেশে চলে আসলে মোহছেনার সাথে সখ্যতা গড়ে উঠে। স্বামীর পাওনা আড়াই লাখ ও মোহছেনা কাছ থেকে বিভিন্ন সময়ে নেওয়া আড়াইসহ ৫ লক্ষ টাকা পাওনা রয়েছে রিদুয়ানের কাছ থেকে। সোমবার দিবাগত রাতে রিদুয়ান ওই টাকা দিবে বলে কক্সবাজার থেকে পেকুয়ায় ডেকে এনে তার সহযোগী সুজনের সহযোগীতায় বিলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে। গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার তৌফিকুল আলম। এসময় পেকুয়া থানার পরিদর্শক ( তদন্ত ) কানন সরকার, অপারেশন অফিসার মোজাম্মেল হোসেন ও র্যাবের একটি টিম অভিযানে অংশ নেন।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ছুরিকাঘাত করে নারীকে হত্যার ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। এই মামলায় তার স্বামী মোঃ রিদুয়ানসহ ৫/৬ জনকে আসামী করা হয়েছে। পুলিশ ও র্যাব যৌথ অভিযান চালিয়ে রিদুয়ান ও তার সহযোগীকে গ্রেফতার করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs