রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

নৌকার বিজয় মিছিলে হামলা, নিহত-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৬২ বার পঠিত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ার নৌকার প্রার্থীর বিজয় মিছিলে দূবৃত্তের হামলায় গিয়াস উদ্দিন মিন্টু (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

গতকাল রবিবার দিবাগত রাত ১১টার দিকে বদরখালী ইউনিয়নে হামলার এ ঘটনা ঘটেছে।

নিহত, গিয়াস উদ্দিন মিন্টুর (৪৫) ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর নতুনঘোনা পাড়ার মৃত আবু মিয়ার পুত্র।

ও নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থী নুরে হোছাইন আরিফের সমর্থক।

জানা গেছে,বদরখালীতে নৌকা প্রার্থী নুরে হোছাইন আরিফ বিজয়ী হওয়ায় খুশীতে বিজয় মিছিল বের করে সমর্থকরা।
এ সময় প্রতিদ্বন্দ্বি প্রার্থীর লোকজন ওই মিছিলে অর্তকিতভাবে হামলা চালায়।এমতাবস্থায় নৌকা প্রার্থীে ভাগিনা গিয়াস গুরুতর আহত হয়। পরে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্হায় রাত ১২দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ ওসমান গনি বলেন,বিজয় মিছিলে হামলার ঘটনায় গিয়াস উদ্দিন নামের এক ব্যক্তি নিহত হয়েছে।নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs