মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

নাইক্ষ্যংছড়িতে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩১৪ বার পঠিত

মোঃ সাইদুজ্জামান সাঈদঃ
সোশ্যাল মিডিয়ায় রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে দুই যুবককে আটক করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।
গতকাল (১৮ এপ্রিল) রাতে পৃথক অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী ও সদর ইউনিয়নের চাকঢালা এলাকা থেকে তাদের আটক করা হয়।
সোমবার ২১ তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নাইক্ষ্যংছড়ি থানার চৌকস ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদকে বলেন, আটককৃত দুই যুবক দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরুধী বিভিন্ন মিথ্যা অপপ্রচার করছিল।আটকের পর তাদের বিরুদ্ধে পৃথক পৃথক ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রাষ্ট্রবিরোধী অপপ্রচার বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।
আটককৃতরা হলো বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামের বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে এইচ এম হামিদ মাদানি (২৭) ও নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা এলাকার মৃত মকবুল আহমেদের ছেলে অলি আহাম্মেদ (২৬)।
আর এদিকে, চাকঢালা ও বাইশারী থেকে আটক দুই জনের মধ্যে একজন হেফাজতের সমর্থক অন্যজন শিবিরের সক্রিয় কর্মী বলে স্থানীয়রা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs