রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

নাইক্ষংছড়িতে লক ডাউনে দোকান খোলা রাখায় ৪ দোকানীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৫৬ বার পঠিত

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা।

বান্দরবানের নাইক্ষংছড়িতে লক ডাউনের ৪ র্থ দিন পুলিশ, বিজিবি, সেনাবাহিনীর কড়া নিরাপত্তা জোরদার থাকার পর ও মাঝে মধ্যে নিরাপত্তা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কিছু কিছু দোকানদার পেটের তাগিদে দোকান খুলছিল। ঐ সময় ভ্রাম্যমাণ আদালতের চোখে পড়ায় গুনতে হয়েছে জরিমানা।
রবিবার ৪ জুলাই বেলা সাড়ে ১২ টার সময় উপজেলার বাইশারী বাজারে নির্বাহী ম্যজিস্ট্রেট আশরাফুল হক অভিযান চালিয়ে ৪ দোকানীকে লক ডাউন চলাকালীন দোকান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়। দোকনীর মধ্যে রয়েছে বিধান চন্দ্র ধর ,বিকাশ ইজিলোড দোকান, মাচিংনু মার্মা, রুমি চাক, কসমেটিকস ষ্টোর , নুরুল হাকিম ফার্নিচার এর দোকান। এদের প্রত্যেক জনকে ৩ শত টাকা করে সর্বমোট ১২ শত টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রে (এসিল্যান্ড) মোঃ আশরাফুল হক গণমাধ্যমকে জানান, লকডাউন চলাকালীন আদেশ অমান্য করায় দন্ড বিধি অনুযায়ী তাদের প্রথম বারের মত জরিমানা আদায় করা হয়েছে। আগামীতে আদেশ অমান্যকারীদের বিরুদ্বে জেল জরিমানা দুটোই করা হবে।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে বাইশারী বাজারের মাছ ব্যবসায়ীসহ বিভিন্ন লোকজনের মাঝে মাস্কও সাবান বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের পরিদর্শক ইনচার্জ এনামুল হক ভুঁইয়া সহ পুলিশ সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs