শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

দ্বিতীয় দিনে লকডাউনে রামুতে প্রশাসনের কড়া অবস্থান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২১২ বার পঠিত

রামু প্রতিনিধিঃ

সরকার ঘোষিত সাতদিনের কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে লকডাউনে রামুতে প্রশাসনের কড়া অবস্থান লক্ষ্য করা গেছে। প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও গুরুত্বপূর্ণ পয়েন্টে সেনাবাহিনী বিজিবি-পুলিশ,র‍্যাব আনসার, গ্রাম পুলিশসহ বাংলাদেশ রোভার স্কাউটসদের যথারীতি দায়িত্ব পালন করতে দেখা গেছে।

এদিকে লকডাউনের দ্বিতীয় দিনে শুক্রবার সকাল ১১:৩০ মিনিটের দিকে কক্সবাজার জেলা প্রশাসনেরনির্বাহী ম্যাজিস্ট্রেট যথাক্রমে আরফাত সিদ্দিকী ও সৈয়দ জাদী মাহবুবা মঞ্জুর মৌনার নেতৃত্বে ভাম‍্যমান আদালতের একটি টিম রামু চৌমুহনী স্টেশনে বিভিন্ন মুদির দোকান, ওষুধের ফার্মেসি, প্যাথলজি, এক্সরে সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠানে লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই করে জরিমানা আদায় করেন।

অভিযান পরিচালনা কালে ভাই ভাই স্টোরসহ ২টি মুদির দোকান, চৌমুহনীতে অবস্থিত পপুলার প্যাথলজি ও মালুমঘাট এক্সরে সেন্টার পরিদর্শন করে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারার কারনে জরিমানা আদায় করেন,পপুলার প্যাথলজীকে যথাসময়ে কাজ পত্র নিয়ে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট। তাছাড়া তারা রামুর সকল সব ফার্মেসি পরিদর্শন করেন এবং স্বাস্থবিধি মেনে চলার নির্দেশ প্রদান করেন। এদিকে কক্সবাজার জেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করলে রামু চৌমুহনীর অন্যান্য দোকানদাররা তালাবদ্ধ করে পালিয়ে যেতে দেখা যায়।

লকডাউনের দ্বিতীয় দিনে আর্মি টহলে দায়িত্বরত রামু উপজেলা সহকারী কমিশনার ভূমি মুহাম্মদ সরওয়ার উদ্দিন রামুর জোয়ারিয়ানালা, রশিদনগর ও পার্শ্ববর্তী ঈদগাঁও এলাকায় বিভিন্ন পথচারী ও ব্যবসায়ী বিধিনিষেধ অমান্যকারী কে পৃথক পৃথকভাবে ৫ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানিয়েছেন।

অন্যদিকে রামু উপজেলা নির্বাহী অফিসার বাবু প্রণয় চাকমার নেতৃত্বে একটি বিশেষ টিম সারাদিন উপজেলার বিভিন্ন স্টেশনে টহল দেন এবং লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs