রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

দৈনিক কক্সবাজারের সম্পাদক ও প্রকাশক নুরুল ইসলাম এর মৃত্যুতে দৈনিক রূপালী সৈকত এর সম্পাদক ও প্রকাশক ফজলুল কাদের চৌধুরীর শোক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৫ বার পঠিত

সরওয়ার সাকিব।
দৈনিক কক্সবাজার এর প্রকাশক ও সম্পাদক
বঙ্গবন্ধু’র ঘনিষ্ঠ সহচর, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, কিংবদন্তি সাংবাদিক; অসংখ্য সাংবাদিকের শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে দৈনিক রূপালী সৈকত পরিবারের পক্ষথেকে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক রূপালী সৈকত এর সম্পাদক ও প্রকাশক ফজলুল কাদের চৌধুরী ৷ আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন৷
কক্সবাজারের প্রবীণ ও সাংবাদিকতার অগ্রদূত এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক শোক বার্তায় ফজলুল কাদের চৌধুরী মরহুমের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
তিনি বলেন, সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুতে জেলার সাংবাদিক মহল একজন অভিভাবক এবং কক্সবাজারবাসী একজন সজ্জন, মানবতাবাদী ও দরদী একজন মানুষকে হারিয়েছেন।
তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs