শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

দৈনিক আপনকন্ঠের সম্পাদক মোহাম্মদ হোসাইনের সহধর্মিনী মেহেরুন্নেছা পুতুল আর নেই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৫৯ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজারের শীর্ষস্থানীয় দৈনিক “আপন কন্ঠ” পত্রিকার সম্পাদক মোহাম্মদ হোসাইন বিএ’র সহধর্মিনী মেহেরুন্নেসা পুতুল “করোনা” আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
বৃহষ্পতিবার(২৯ এপ্রিল) ভোর ৪: ৩০ মিনিটের সময় কক্সবাজার সদর হাসপাতালের এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
তিনি পেকুয়ার মাস্টার শামশুল হক সিকদারের কন্যা। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সুত্রে জানা যায়, গত সপ্তাহে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। গত ২২ এপ্রিল করোনার নমুনা টেস্ট করা হলে তার রিপোর্ট পজেটিভ শনাক্ত করা হয়। এরপর তাকে কক্সবাজার সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। একপর্যায়ে তার শারিরিক অবস্থার আরো অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালের এইচডিইউতে স্থানান্তর করা হয়। করোনার ভয়াবহ আঘাতে ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেছেন এই মহিয়সী নারী। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সাংবাদিক সমাজ ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এদিকে বৃহষ্পতিবার(২৯ এপ্রিল) কক্সবাজারের উত্তর রুমালিয়ার ছড়া মাঠে সকাল সাড়ে ৯টায় মরহুমার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এরপরে মেহেরুন্নেসার মৃতদেহ স্বামীর গ্রামের বাড়ি পেকুয়ার বারবাকিয়ায় নেয়া হয়। বাদ যোহর বারবাকিয়া কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে মরহুমার দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে তাকে পেকুয়ার বারবাকিয়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পেকুয়ার সামাজিক ও রাজনীতিবিদসহ সর্বস্তরের শত শত মানুষ জানাযায় অংশ নেন।
দৈনিক আপনকন্ঠ পত্রিকার সম্পাদক, কক্সবাজারের বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ হোসাইন বিএ’র সহধর্মিণী ও দৈনিক আপন কন্ঠ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মারুফ ইবনে হোসাইন এর মাতা মেহেরুন্নেছা পুতুল এর মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন দৈনিক আপন কন্ঠ পত্রিকার প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আবুল আলা ছিদ্দিকী(মরহুমার জামাতা), নির্বাহী সম্পাদক মোহাম্মদ সেলিমসহ দৈনিক আপন কন্ঠ পরিবারের সকল সাংবাদিক ও কলাকুশলীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs