মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

দুই পলাতক আসামীকে গ্রেফতার করেন র‌্যাব-১৫

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার,কক্সবাজারঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী র মুসলিম বাজার ও সদর উপজেলার হামজার ডেইল এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত দুইজন পলাতক আসামীকে গ্রেফতার করেন র‌্যাব-১৫।

রবিবার ভোররাতে পৃথক অভিযানের মাধ্যমে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,মোঃ আব্বাস (৪০) চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মধ্যম মেদাকচ্ছপিয়ার বাসিন্দা শহর মুল্লুকের ছেলে।
মোঃ মান্না (২২) সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হামজার পাড়ার বাসিন্দা ইউসুফের ছেলে।

প্রেস ব্রিফিং থেকে জানা যায়,আব্বাস
সরকারি কাজে বাধা ও সরকারি কর্মচারীদের উপর হামলার দায়ে করা জিআর-১১৮/১৪, প্রসেস নং-২৫৭/২২, মামলাটি আদালত কর্তৃক এক বছরের জারি হয়।গ্রেফতার এড়াতে সে পলাতক থাকে।পরে খোঁজ নিয়ে তাকে মধ্যম মেধা কচ্চপিয়া মুসলিম বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়াও একই রাতে সদর থানার জিআর মামলা নং-৫৬ ও নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ২০০০(সং-০৩) এর ৭/৯(খ) মোতাবেক শিশু অপহরণ ও ধর্ষণের চেষ্টা দায়ে করা মামলার ওয়ারেন্টভুক্ত মোঃ মান্না (২২) কে হামজার ডেইল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs