রবিবার, ২৬ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

“দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম”র আত্মপ্রকাশ,১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৬৭৩ বার পঠিত

বার্তা পরিবেশক:
রামুর দক্ষিণ মিঠাছড়ি এলাকার বাসিন্দা বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসিদের নিয়ে “”দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম” (DMPF) নামের একটি সংগঠনের আত্ম প্রকাশ হয়েছে। গত ২৩ জুন ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে উক্ত ফোরামের আত্মপ্রকাশ করা হয়। পাশাপাশি ওই সংগঠনের তের সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির সকলেই প্রবাসি।

কমিটিতে মোহাম্মদ রবিউল আলমকে আহবায়ক,
মোঃ আব্দুস সবুর খানেক সিনিয়র যুগ্ন আহবায়ক, রেজাউল করিম মিছবাহকে সদস্য সচিব করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, মোহাম্মদ রফিকুল ইসলাম- যুগ্ন আহাবায়ক, মোহাম্মদ আমান- যুগ্ন আহাবায়ক,নেজাম খান (নয়ন)- যুগ্ন আহাবায়ক,
মঈন উদ্দীন (মাহি)-যুগ্ন আহাবায়ক, মোহাম্মদ মুছা রুহল্লাহ- যুগ্ন আহাবায়ক, মোহাম্মদ, মুজিব- সদস্য,মোহাম্মদ মাহবুব- সদস্য ও মোহাম্মদ হেলাল-
সদস্য মোহাম্মদ, ওসমান মোহাম্মদ সিরাজুল সদস্য করা হয়।

দক্ষিণ মিঠাছড়ি প্রবাসি ফোরামের আহবায়ক মোহাম্মদ রবিউল আলম বলেন- রামু দক্ষিণ মিঠাছড়ির বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসিদের নিয়ে গঠিত উক্ত ফোরাম একটি সামাজিক প্লাটফর্ম হিসেবে কাজ করবে। তিনি সকলের দোয়া ও ভালোবাসা সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs