মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ঢাকায় এসি বিস্ফোরণে মহেশখালীর মাতারবাড়ীর একই পরিবারের দগ্ধ ৪

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২৪৪১ বার পঠিত

এম.এ.কে.রানা, মহেশখালী,কক্সবাজার:
ব্রেইন টিউমারের চিকিৎসা করাতে ঢাকায় গিয়েছিলেন রকসি আক্তার নামে এক নারী। বাসা ভাড়া নিয়েছিলেন বসুন্ধরা আবাসিক এলাকায়। আর সেই বাসায় এসি বিস্ফোরণে দগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় এখন বার্ন ইনস্টিটিউটে ভর্তি তিনিসহ ৪ জন।

গতকাল (১০ জুন) সোমবার সন্ধ্যায় ওই বাসায় এসি থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ হয় আব্দুল মান্নান (৫৫), তার দুই মেয়ে রকসি আক্তার (২৩), ফুতু আক্তার (২০) এবং রকসি আক্তারের শিশু পুত্র আয়ান (৩)। তাদের বাড়ি মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ড তিতা মাঝির পাড়া এলাকায়।

রকসি আক্তারের দেবর আহমেদ মোস্তফা জানান, রকসির ব্রেইন টিউমার হয়েছিল। এজন্য চলতি মাসের ১ তারিখে তারা সপরিবারে গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর বসুন্ধরা আবাসিক এলাকার এভার কেয়ার হাসপাতালের পাশে ওই ভবনের নিচ তলার একটি ফ্লাট ভাড়া নিয়ে উঠেন তারা। সেখান থেকে নিয়মিত এভার কেয়ার হাসপাতালে যাতায়াত করতেন। অস্ত্রোপচার করানোর পরও ওই বাসায় রাখা হয়েছিল রকসিকে। মঙ্গলবার বাড়ী ফেরার কথা। কিন্তু হঠাৎ সন্ধ্যায় এসি বিস্ফোরণে ৪ জনই দগ্ধ হয়।

দগ্ধদের প্রথমে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রাত ১১টায় তাদের কে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

জানা যায়, শিশু আয়ানের শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। বাকিদেরও পুড়েছে ৫০ থেকে ৫৫ শতাংশ। ঘটনার পর বাসাটি পরিদর্শন করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs