রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ডুলাহাজারায় এক নবজাতককে বিক্রি করে থানায় অভিযোগঃপরে আপোষ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৪০৮ বার পঠিত

জিয়াউল হক জিয়াঃ
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্হ্য কমপ্লেক্স সদ্য ভূমিষ্ঠ হওয়া এক নবজাতককে ১০ হাজার টাকায় বিক্রি করে উল্টো চুরির নাটক সাজিয়েছে মা জান্নাত আরা বেগম(৩৫) থানায় অভিযোগ করেন।

শুক্রবার (৩০ এপ্রিল) রাতে থানায় অভিযোগ দেওয়ার পর বিষয়টি জানাজানি হয়।

গত ২৬ এপ্রিল রাত ১০টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, গত ২৬ এপ্রিল ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে কাটাখালী গ্রামের আবদুল খালেকের স্ত্রী জান্নাত আরা বেগমের (৩৫) শিশু সন্তান ভূমিষ্ঠ হয়।

ওই দিন রাতেই স্থানীয় শাহাব উদ্দিনের স্ত্রী মিনু আরার মাধ্যমে ১০ হাজার টাকা দিয়ে খুটাখালীর এক ব্যক্তিকে নবজাতককে বিক্রি করা হয়।

ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার শাহাব উদ্দিন বলেন, শিশুটিকে চুরি করা হয়নি। ১০ হাজার টাকার বিনিময়ে নবজাতককে বিক্রি করেছিল মা।না বুঝে টাকার প্রয়োজনে বিক্রি করেছিল মা।আজ ১মে আসরের পরে দু’পক্ষ নিয়ে থানা বসে আপোষ মিমাংসা করা হয়েছে।শিশুটিকে মায়ের কাছে ফেরত দেওয়া হয়।উক্ত বৈঠকে আমি নিজেও উপস্হিত ছিলাম।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোঃ যুবায়ের বলেন, শিশু চুরির অভিযোগ দায়ের করা হলে,পুলিশ তদন্ত শুরু করে।তদন্তকালে পুলিশ জানতে পারে ওই এলাকার মিনুর সহযোগীতায় শিশুটিকে বিক্রি করা হয় বলে জানতে পারে পুলিশ।পরে শিশুটিকে উদ্ধারের পর স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিনের জিম্মায় দেয়া হয়েছে।পরে ১মে বিকেল দু’পক্ষ থানা আসলে স্বইচ্ছায় তারা আপোষ হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs