রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ডা.জাগির হোসাইনের জানাযা সম্পন্ন: শোকাহত মানুষের ঢল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩১৭ বার পঠিত

উখিয়া প্রতিনিধি।
উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ বাজার এলাকার বাসিন্দা ও প্রবীণ পল্লী চিকিৎসক ডা. জাকের হোসাইন (প্রকাশ ডা. জাগির হোসাইন) এর নামাযের জানাযা সম্পন্ন হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় রুমখাঁ পালং ইসলামীয়া আলিম মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।
গত বুধবার (১৪ এপ্রিল) এর লো-প্রেসার এবং অক্সিজেন ফ্লু কম থাকায় কক্সবাজার সদর হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন ছিলেন।
২২ এপ্রিল (বৃহস্পতিবার) তার স্বাস্থ্যের অবস্থা আরও অবনতির দিকে যাচ্ছিল। এক পর্যায়ে তাকে লাইফ সাপোর্টে নিয়ে বাঁচিয়ে রাখার সর্বোচ্চ চেষ্টা করলেও রবিবার রাত ১২টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এদিকে, পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে তার আত্মার মাগফিরাতের জন্য দোয়া চেয়েছেন। গরিবের ডাক্তার খ্যাত প্রবীণ এই চিকিৎসকের মৃত্যুতে এলাকার আলেম সমাজ ও মুসল্লিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
আল্লাহ তাআলা তাঁকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন। আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs