মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

ডালিমের নেতৃত্বে উনচিপ্রাং বিশাল ইয়াবার সিন্ডিকেট! শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ ও অনুরোধ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৮৪ বার পঠিত

বার্তা পরিবেশক:
টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংয়ের মুহাম্মদ ইসমাঈলের ছবি দিয়ে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিশেষ করে “Captaincoxnews ” (ক্যাপ্টেইন কক্স নিউজ ) ভ’ইফোড় অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য;গত ৬ই জুলাই “ ক্যাপ্টেইন কক্স নিউজ” অনলাইনে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে “ডালিমের নেতৃত্বে উনচিপ্রাং বিশাল ইয়াবার সিন্ডিকেট ! শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার সৃষ্টি গোচর হয়েছে।সেই সংবাদে আমার ছবি জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ সেলিমের নামে ।তবে সেলিমের ছবি না দিয়ে আমার ছবি দিয়ে বিভ্রন্তকর নিউজ প্রচার করায় প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি ।
কোথায়,কিভাবে,কেন, কার সাথে কি হয় তা কিছুই আমার জানা নেই ।কিন্তু সমাজের খারাপ চরিত্রের চিহ্নিত কিছু দুষ্ট প্রকৃতির লোক আমার সম্মান হনণের উদ্দেশ্যে মিডিয়ার মাধ্যমে আমার ছবি দিয়ে অপপ্রচার চালাচ্ছে।আমি নিরাপরাদ নিরীহ দেশপ্রেমিক আইনমান্যকারী লোক। সংবাদে আমার ছবি প্রকাশ করে আমার সম্মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে। ইয়াবার সংবাদে আমার ছবি দিয়ে অপ্রচার করে মানুষের চোখে আমাকে কলোষিত করে দেশপ্রেম থেকে সরিয়ে তাদের খারাপ উদ্দেশ্যে পূরণের ষড়যন্ত্র করতেছে মাত্র।আমি মরণনেশা ইয়াবার সাথে কোনো ধরণের জড়িত নেই । এলাকার সকলেই জানে, রোহিঙ্গা ক্যাম্পে আট হাজার টাকা বেতনে চাকরি করে হালাল ভাবে জীবিকা নির্বাহ করছি এবং আমি একজন অষ্টম শ্রেণীর ছাত্র ,এখনো অধ্যায়নরত আছি ।তাই আমি উক্ত সংবাদে আমার ছবির অংশটুকু গৃণাভনে প্রত্যখ্যান করছি এবং প্রতিবাদ জানাচ্ছি।
গত ৬ই জুন যে কুচক্রী মহল জাতির বিবেক সাংবাদিকদের দিয়ে ইয়াবার সংবাদে আমার সংবাদ প্রকাশ করাইছে,সেই সংবাদে আমর ছবি দেখে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি।পাশাপাশি এই ধরণের ভুল যেনো ভবিষ্যৎতে না হয় সাংবাদিক ভাইদের সেদিকে খেয়াল রাখার অনুরোধ জানাচ্ছি ।
প্রতিবাদকারী:
মুহাম্মদ ইসমাঈল
কুতুবদিয়াপাড়া, হোয়াইক্যং, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs