সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:
পর্যটন জোন থেকে অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে সাড়াশি অভিযান শুরু করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন।চলমান অভিযানে ট্যুরিস্ট পুলিশ হোটেল মোটেল জোন থেকে ৭ জন ছিনতাইকারী সহ একজন শিশু বলাৎকারকারীকে আটক করা হয়েছে।

গত ১৬ মে রাত ১২ টায় পর্যটন জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪ জন ছিনতাইকারীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এই ৪ ছিনতাইকারীর একজন সাথে একজন অটোরিকশা চালকও ছিল।পরে তাকেও আটক করা হয়েছে।

একই রাত সাড়ে ২টার দিকে ছুরি ও রড নিয়ে ছিনতাইয়ের সময় আরও দুই ছিনতাইকারীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

এদিকে হোটেল জোনে রেস্তোরাঁ মালিক কর্তৃক এক শিশুকে বলাৎকারের দায়ে ট্যুরিস্ট পুলিশ কলাতলী থেকে রেস্তোরাঁ মালিক রফিক’কে আটক করে সদর মডেল থানায় সোপর্দ করে।

আটক ছিনতাইকারীরা হলেন,কক্সবাজার পৌরসভার দক্ষিণ ঘোনারপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে মো:নুর ওরফে পেঠান,পাহাড়তলীর ইছুলুঘোনার ইমাম হোসেন এর ছেলে মো:শিহাব উদ্দিন, মহেশখালী উপজেলার দক্ষিণ নরভিলা এলাকার কবির আহমদ এর ছেলে
জাহাঙ্গীর আলম, মহেশখালীর সিকদারপাড়ার বেলাল আহমদ এর ছেলে শাহেদ আহমদ, একই এলাকার মাহবুব আলম এর ছেলে তোফাজ্জল হাসনাত রনি, মহেশখালীর ৪ নং ওয়ার্ডের থানাপাড়ার মনির আহমদ এর ছেলে মজিবুর রহমান,কক্সবাজার সদরের দরিয়ানগর বড়ছড়া এলাকার আক্তার কামাল এর ছেলে মোঃ উসমান ওরফে সবুজ।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন,ট্যুরিস্ট পুলিশ পৃথক অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৭ জন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে।এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।সেই সাথে একজন’কে শিশু বলাৎকারের অভিযোগে আটক করা হয়েছে। পর্যটন জোনে কোন অপরাধীর স্হান হবে না।অভিযান অব্যাহত থাকবে বলেও নিশ্চিত করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs