শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

টেকপাড়ায় রাতের আধাঁরে সন্ত্রাসীরা গুড়িয়ে দিল নির্মাণাধীন সেমিপাকা বাড়ি,লুটপাট লক্ষাধিক টাকার মালামাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৮২৫ বার পঠিত

বার্তা পরিবেশক।।
কক্সবাজার পৌরশহরের ৪নং ওয়ার্ডের টেকপাড়া চৌমোহনী এলাকায় রাতের আধাঁরে সন্ত্রাসীরা নির্মাণাধীন সেমিপাকা বাড়ির পাকা দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দিয়ে লুটপাট করে নিয়েছে লক্ষাধিক টাকার মালামাল। পর পর ২ দফায় সন্ত্রাসী তান্ডবের ঘটনা ঘঠিয়েছে বলে জানায় এলাকাবাসী।
ঘটনার বিবরনে জানাযায়, টেকপাড়া চৌমোহনী এলাকার মৃত ফজল হাজী পরিবারের হাজেরা খাতুন গং ও ইসমাইল গং এর মধ্যে দীর্ঘ দিন ধরে জমির বিরোধ চলে আসছিল। পরবর্তীতে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধির মধ্যস্থতায় পক্ষদ্বয়ের বিরোধের নিষ্পত্তি হয়।
পক্ষান্তরে হাজেরা গং ঝুঁকিপূর্ণ বহুবছরের বহুতল ভেঙ্গে বসবাসের জন্যে নতুন করে সেমিপাকা বাড়ি নির্মাণের কাজ করে আসছিল।
ইসমাইল গং সমঝোতাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিভিন্ন ছলচাতুরীর মধ্যদিয়ে আইনি জটিলতা সৃষ্টি করার অপচেষ্টাায় ব্যর্থ হয়ে রাতের আধাঁরে তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে গত ১০ এপ্রিল সন্ত্রাসী তান্ডব চালিয়ে বাড়ির দেয়াল ভাঙ্গচুর করে ও মালামাল লুট করে নিয়ে যায় বলে জানায় বাড়ির মালিক হাজেরা খাতুন। ইতিপূর্বে এমন ঘটনার অভিযোগ এনে কক্সবাজার সদর মডেল থানায় ইসমাইল গং এর বিরুদ্ধে লিখিত একখানা অভিযোগ দায়ের করেন হাজেরা খাতুন এর পুত্র রিফাত কবির।

এব্যাপারে অভিযোগকারী রিফাত কবির জানায়, আমার পৌত্রিক সূত্রে প্রাপ্ত বসতভিটিতে পুরাতন ভবন ভেঙ্গে বসবাসের জন্য সেমিপাকা একটি বাড়ি নির্মান করার সময় অনেকবার হামলা চালিয়ে ছিল ইসমাইল গং। কিন্তু এলাকাবাসীর তোপেরমুখে সন্ত্রাসী তান্ডব চালাতে ব্যর্থ হয়ে রাতের আধাঁরে তার দলবল নিয়ে আমাদের অগোছরে এমন নেক্কারজনক ঘটনা চালিয়েছে।বর্তমানে আমি ও আমার পরিবার জানমাল নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি, তাই আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs