মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

টেকপাড়ার মোঃ মোসলেম প্রকাশ মুসলিম সর্দার আর নেই,টেকপাড়া জামে মসজিদ মাঠে জোহরের নামাজের পর জানাজা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৪৯ বার পঠিত

বার্তা পরিবেশক।
কক্সবাজার শহরের মধ্যম টেকপাড়ার মোহাম্মদ মোসলেম প্রকাশ মুসলিম সর্দার (৭৪) আর নেই। সোমবার ১৫ নভেম্বর সন্ধ্যা ৫ টা ২০ মিনিটের দিকে তিনি নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মরহুমের ভ্রাতুষ্পুত্র, ক্রীড়াবিদ এম. জাহেদ উল্লাহ জাহেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মুসলিম সর্দার দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। মোসলেম সর্দার দীর্ঘ তিন যুগেরও বেশী সময় ধরে সফলতার সাথে শহরের টেকপাড়া বড় সমাজের সর্দার এর দায়িত্ব পালন করেছেন। তিনি একজন কৃতি খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক ছিলেন। মুসলিম সর্দার মরহুম মোহাম্মদ ইউনুস ও মরহুমা কুলসুম বেগমের দ্বিতীয় পুত্র। শহরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটি’র যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ উল্লাহ মিয়া এর পিতা এবং টেকপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লাহ পেশকার এর ছোট ভাই এবং দৈনিক রূপালী সৈকত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আবুল হাশেম এর ফুফাত ভাই। মঙ্গলবার ১৬ নভেম্বর জোহরের নামাজের পর কক্সবাজার শহরের টেকপাড়া জামে মসজিদ মাঠে মরহুম মোহাম্মদ মুসলিম প্রকাশ মুসলিম সর্দারের এর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে মরহুমের ভ্রাতুষ্পুত্র ও টেকপাড়া বড় সমাজের ভারপ্রাপ্ত সর্দার হাবিব উল্লাহ হাবিব জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs