রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

টেকনাফ বাহারছড়া নোয়াখালী পাড়ায় যুবসমাজের উদ্যোগে পানীয় জলের সংকট নিরসন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৯৮ বার পঠিত

এম এ হাসান, টেকনাফ।।
টেকনাফ বাহারছড়া উপকূলীয় ইউনিয়নের নোয়াখালী পাড়ায় দীর্ঘদিন যাবৎ পানীয় জলের তীব্র সংকট ছিল।
এ ব্যাপারে এলাকার লোকজন, জনপ্রতিনিধি, এনজিও সংস্থা ও বিভিন্ন সরকারী বেসরকারী সংস্থা নিকট পানীয় জলের সংকট নিরসনের জন্য আবেদন নিবেদন করেছিল।কিন্তু এর কোন সমাধান হয়নি।উক্ত এলাকার যুবসমাজ এই পানীয় জলের সংকট নিরসনের জন্য এগিয়ে আসেন।তাদের নিজস্ব উদ্যোগে নিজেদের অর্থায়নে গভীর নলকূপ স্থাপন করে পানীয় জলের সু-ব্যবস্থা করে দিয়েছেন।
যা-গত ১৪এপ্রিল এলাকার সকল স্তরের জনগনকে সাথে নিয়ে এর উদ্ভোদন করেন।বর্তমানে উক্ত এলাকায় দীর্ঘদিনের পানীয় জলের সংকট নিরসন হয়েছে।ফলে এলাকার লোকজন দু-হাত তুলে আল্লাহর কাছে উক্ত যুবসমাজের প্রতি দোয়া প্রার্থনা করছে।পাশাপাশি অন্যান্য সংস্থা যুবসমাজকে এই মহতি উদ্যোগের জন্য স্বাদুবাদ জ্ঞাপন করছে।
উদ্যেগদাতা যুবকেরা হলেন;
আব্দুর রহমান জুয়েল (বিএ) ইউসুফ সরওয়ার (আবির), আব্দুল মাবুদ, আবুল কালাম আজাদ, মোঃ জাফর, জয়নাল আবেদীন, আব্দুর রহমান, দেলোয়ার হোসাইন, মোঃ হারুন, হাফিজ উল্লাহ, মোঃ শহিদ, নুরুল আবছার, মোঃ রাশেদ, আমিন উল্লাহ, মোঃইদ্রিস,হেলাল সিকদার, মোঃহাসিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs