শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান! খুটাখালীতে বালু উত্তোলনকারী নাম বাদ দিয়ে নিরহ লোকের নামে অপপ্রচার ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি

টেকনাফে ১কেজি আইস’হ যুবক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২০ বার পঠিত

এম এ হাসান,টেকনাফ।

টেকনাফে র‍্যাব অভিযান পরিচালনা করে ১কেজি ওজনের ক্রিস্টাল মেথ (আইস) সহ এক মাদক কারবারিকে আটক করেছে। ধৃত মাদক কারবারি হলেন, টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর নাইট্যং পাড়ার মৃত সৈয়দ হোসেন এর পুত্র মো: ইউনুস প্রকাশ (ইনিয়া) ৩৫।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-কক্সবাজার সড়কের উপর অভিযান পরিচালনা করে একটি শপিং ব্যাগ সহ উক্ত আসামিকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে আজ বিকালে সিপিসি-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন, স্কাউট কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু সালাম চৌধুরী। তিনি আরো জানান, ধৃত আসামি ও জব্দকৃত আইস সহ সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs