মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

টেকনাফে সাংবাদিকদের সাথে বিএমএসএফ’র জেলা নেতৃবৃন্দের মতবিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৬৮ বার পঠিত

এম এ হাসান,

কক্সবাজার জেলা প্রেসক্লাব গঠনকল্পে টেকনাফে সাংবাদিকদের সাথে জেলার সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত।
সাংবাদিকদের নায্য অধিকার, নির্যাতিত, নীপিড়ন, রাক্ষসু সাংবাদিকদের চিহ্নিত করে প্রতিরোধ সহ নানা বিযয়ে কক্সবাজার জেলা প্রেস ক্লাব গঠনকল্পে টেকনাফে কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ নভেম্বর (বুধবার) দুপুরে টেকনাফ সাংবাদিক কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ শাখার সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাঃ সম্পাদক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযুদ্ধা কক্সবাজার জেলার প্রবীণ সাংবাদিক ও বিএমএসএফ জেলা শাখার সংগ্রামী সভাপতি ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা (বিএমএসএফ) এর সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ , সাংস্কৃতিক সম্পাদক পূর্ণ বর্দন বড়ুয়া ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফী। এ সময় বক্তব্য রাখেন (বিএমএসএফ) টেকনাফ শাখার সাধারণ সম্পদক মোহাম্মদ শেখ রাসেল, যুগ্ম- সাধারণ সম্পদক নাছির উদ্দিন রাজ, সাংগঠনিক সম্পাদক ও টেকনাফ পৌর প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আারফাত সানি, টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রকাশনা সম্পাদক এম আমান উল্লাহ আমান, টেকনাফ পৌর প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মো: মামুন, (বিএমএসএফ) টেকনাফ শাখার দপ্তর সম্পাদক সাইফুদ্দিন আল মোবারক, কোষাধ্যক্ষ এম এ হাসান, আইসিটি সম্পাদক আবদুল আজিজ, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান মিজান, টেকনাফ পৌর প্রেস ক্লাবের তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল আালম সদস্য যথাক্রমে সাইফুল ইসলাম ও কেফায়েত উল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, সাংবাদিকদের কলম কোন অপশক্তি স্তব্ধ করতে পারবে না ইনশাআল্লাহ। আমার এক ফোটা রক্ত বিন্দু থাকতে আমাদের সংগঠনসহ কোন নিরপরাধ সাংবাদিকদের উপর মিথ্য মামলা ও হয়রানি করা হলে সারা বাংলাদেশে একযোগে প্রতিবাদের ঝড় উঠবে। এ ব্যাপারে তিনি সকল সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। পাশাপাশি রাক্ষুসে সাংবাদিকদের চিহ্নিত করে তাদের বয়কট করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs